ঢাকা, শুক্রবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

এভারটনের বিপক্ষে চেলসির প্রতিশোধ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
এভারটনের বিপক্ষে চেলসির প্রতিশোধ

এভারটনের বিপক্ষে জয়ে গুরত্বপূর্ণ ভূমিকার জন্য কোচ টমাস টুখেল প্রশংসায় ভাসিয়েছেন তার স্বদেশি ফরোয়ার্ড কাই হাভাৎর্জকে। জার্মান কোচের অধীনে এখনও অপরাজিত ব্লুজরা।

 

এবার তারা ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে ২-০ গোলে হারিয়েছে এভারটনকে। ডিসেম্বরে দু’দলের প্রথম দেখায় গুডিসন পার্কে ১-০ ব্যবধানে হেরেছিল ব্লুজরা।  

নিজে গোল করতে না পারলেও এভারটনের বিপক্ষে পুরো ম্যাচে দুর্দান্ত খেলেছেন হাভাৎর্জ। ৩১তম মিনিটে জার্মান তারকার শট ঠেকাতে গিয়ে উল্টো নিজেদের জালে বল জড়িয়ে দেন বেন গডফ্রে। এগিয়ে যায় চেলসি। এরপর একটি পেনাল্টিও আদায় করেন হাভাৎর্জ। ৬৫তম মিনিটে সফল স্পট-কিকে চেলসিকে আবারও এগিয়ে দেন জোর্গিনহো।  

স্বদেশি তারকার দুর্দান্ত পারফর্ম্যান্সে মুগ্ধ স্টামফোর্ডের কোচ টুখেল বলেন, ‘কাইয়ের প্রতি আমি মুগ্ধ। আমি তার ওপর বিশ্বাস করি এবং সে সেই বিশ্বাস ফিরিয়ে দিয়েছে। ’ 

এই নিয়ে কোচ টুখেলের অধীনে ১১ ম্যাচ অপরাজিত থাকলো চেলসি। জানুয়ারিতে ফ্রাঙ্ক ল্যাম্পার্ড দায়িত্ব ছাড়ার পর স্টামফোর্ডে আসেন তিনি।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa