ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

সুয়ারেসের ডাকে বার্সেলোনায় মেসি-নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
সুয়ারেসের ডাকে বার্সেলোনায় মেসি-নেইমার!

বার্সেলোনায় লিওনেল মেসি, লুইস সুয়ারেস ও নেইমার জুনিয়র মিলে তৈরি করেছিলেন 'বিশ্বের সেরা ত্রয়ী'। তাদের মাঝে বন্ধুত্বও ছিল খুব গাঢ়।

কিন্তু সময়ের স্রোতে একজন একজন করে ক্যাম্প ন্যু থেকে বিদায় নেন ‘এমএসএন’ ত্রয়ীর সবাই। তবে তা সত্ত্বেও তাদের বন্ধুত্ব রয়ে গেছে অটুট। পিএসজিতে বন্ধু নেইমারের সঙ্গে মেসি যোগ দিলেও আলাদা হয়ে লা লিগায় রয়ে গেছেন সুয়ারেস। এবার উরুগুইয়ান এ ফরোয়ার্ডের আমন্ত্রণে প্যারিস থেকে বার্সেলোনায় ‘ঘুরতে গেলেন’ মেসি-নেইমার।

চলতি মাসে বার্সেলোনা থেকে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। নেইমার, লিওনার্দো পারেদেস, আলহেল দি মারিয়াদের সঙ্গে আর্জেন্টাইন এ ফরোয়ার্ডের মিলন হলেও সূদুর স্পেনে রয়ে গেছেন মেসি নেইমারের পুরোনো বন্ধু সুয়ারেস। প্যারিসে থেকে পুরোনো বন্ধুর ডাকে সাড়া দিয়ে বার্সেলোনায় গেছেন মেসি-নেইমার। দুজনে এক ক্লাবে খেললেও আলাদা আলাদা প্রাইভেট জেটে চেপে বার্সেলোনায় যান। এরপর স্তেলদেফেলসে লুইস সুয়ারেস ও তার পরিবারের সঙ্গে ডিনার পার্টিতে যোগ দেন পিএসজির দুই তারকা। তাদের সাক্ষাতের ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইটে।

ফরাসি লিগের নতুন মৌসুমে বিশ্রামে আছেন নেইমার। মেসি অনুশীলনে নামলেও এখনো পিএসজির জার্সিতে অভিষেক হয়নি তার। সুয়ারেস অবশ্য ছুটিতে নেই। আগামীকাল রোববার এলচের বিপক্ষে অ্যাতলেতিকো মাদ্রিদের জার্সিতে তিনি মাঠে নামবেন। দুই বন্ধুর সঙ্গে আড্ডা দিতেই তিনি ছুটি নিয়েছিলেন। এদিকে প্যারিসে এখনও হোটেলে থাকছেন মেসি। বাড়ি ভাড়া করার চেষ্টা চলছে। অন্য একটি সূত্র বলছে, বার্সেলোনা থেকে তার বাড়ির জিনিসপত্র প্যারিসে নিয়ে যেতেই নাকি মেসি এই ভ্রমণে এসেছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa