ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

সিটিতে নয়, ইউনাইটেডে যাচ্ছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
সিটিতে নয়, ইউনাইটেডে যাচ্ছেন রোনালদো!

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার সিটিতে যাওয়া প্রায় ভেস্তে গেছে। তবে নতুনভাবে এ দৌড়ে যোগ দিল ম্যানচেস্টার ইউনাইটেড।

আজ শুক্রবার (২৭ আগস্ট) সংবাদ সম্মেলনে রেড ডেভিল কোচ ওলে গুনার সুলশার জুভেন্টাস এ ফরোয়ার্ডকে নিজ দলে ভেড়ানোর ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন। এরপর একাধিক ব্রিটিশ সংবাদমাধ্যমের খবরে দাবি করা হয়, নিজেদের সাবেক তারকাকে পেতে এরইমধ্যে ২৪ মিলিয়ন পাউন্ড বা ২৮ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে রেড ডেভিলরা।

আজ (২৭ আগস্ট) ইংলিশ সংবাদমাধ্যম স্কাই স্পোর্টসের ভিনি ও’কনর জানান, জুভেন্টাস থেকে ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভেড়ানোর ব্যাপারে আর আগ্রহ দেখাচ্ছে না ম্যানচেস্টার সিটি। অপরদিকে পর্তুগিজ এ ফরোয়ার্ডের এজেন্ট হোর্হে মেন্দিস জানিয়েছে, রোনালদোকে আবার দলে ফেরাতে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি নিয়ে আলোচনা চলছে।  

এর আগে সংবাদ সম্মেলনে ম্যানইউ কোচ সুলশার বলেন, ‘ক্রিস্টিয়ানো রোনালদো? আমাদের মধ্যে সব সময়ই দারুণ সম্পর্ক ছিল, যোগাযোগও ছিল। ব্রুনো (ফার্নান্দেজ) রোনালদোর সঙ্গে কথা বলে চলেছে, ও (রোনালদো) জানে আমরা ওর ব্যাপারে কী ভাবছি। ও যদি জুভেন্টাস ছাড়তেই চায়, ও জানে আমরা আছি। ’

ইংলিশ সংবাদমাধ্যমগুলো বলছে, কিছুক্ষণ আগে ব্যক্তিগত বিমানে করে তুরিন ছাড়েন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা। এদিকে পর্তুগিজ এ তারকার এজেন্ট ম্যানইউয়ের সঙ্গে কথাবার্তা চালিয়ে যাচ্ছেন। খুব শিগগিরই রেড ডেভিলদের জার্সিতে দেখা যেতে পারে চ্যাম্পিয়ন্স লিগের সেরা এ গোলস্কোরারকে।  

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa