ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অগ্নুৎপাতে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে রোনালদোর জার্সি নিলামে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
অগ্নুৎপাতে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে রোনালদোর জার্সি নিলামে

ফুটবল বিশ্বে মেসি ও রোনালদো শুধু খেলায়ই সেরা নয় বরং দানশীলতার দিক থেকেও কোনো অংশে কম নয়। নানাভাবে বিভিন্ন কারণে মানুষের জন্য উদারতা দেখিয়ে যান এ দুই ফুটবলার।

এবার তেমনই একটি কাজ করলেন পর্তুগিজ তারকার রোনালদো। লা পালমায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য এগিয়ে এলেন ম্যানইউর এই ফরোয়ার্ড।

সম্প্রতি অগ্নুৎপাতের কারণে স্পেনের লা পালমা দ্বীপপুঞ্জে সহস্রাধিক মানুষের জনবসতি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রায় তিন হাজারের মতো বাড়িঘর ধ্বংসস্তুপে পরিণত হয়। অসংখ্য মানুষ এখন খোলা আকাশের নিচে দিন কাটাচ্ছে। স্প্যানিশ সংবাদমাধ্যম 'এল পাইস' জানিয়েছে, সেখানকার অসহায় মানুষের পাশে দাঁড়াতে নিজের জাতীয় দলের জার্সি নিলামে তুলতে যাচ্ছেন সিআর সেভেন। জার্সিটির বিক্রিলব্ধ অর্থ সরাসরি লা পালমায় ক্ষতিগ্রস্ত মানুষের হাতে তুলে দেওয়া হবে।

সংবাদপত্রটির দেওয়া তথ্যমতে, আগামী ২৪ ডিসেম্বর শুক্রবার রোনালদোর জার্সির নিলাম অনুষ্ঠিত হবে। ভক্তরা নিলামে অংশ নিতে পারবেন। জার্সিটি ঠিক কোন ম্যাচের, সে সম্পর্কে এখনও কোনো তথ্য প্রকাশ করা হয়নি। তবে জার্সিটিতে রোনালদোর সাক্ষর আছে। ক্ষতিগ্রস্ত মানুষগুলোর উদ্দেশ্যে একটা বার্তাও তিনি লিখেছেন জার্সিতে। যাতে লেখা আছে, 'লা পালমাকে আগ্নেয়গিরিও হারাতে পারবে না। সুন্দর দ্বীপটির জন্য আমার সব সমর্থন রইল। '

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad