ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

ফুটবল

‘রিয়াল মাদ্রিদ যখন ফাইনাল খেলবে, তখন তারাই জিতবে’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, মে ২৮, ২০২২
‘রিয়াল মাদ্রিদ যখন ফাইনাল খেলবে, তখন তারাই জিতবে’

পর্তুগালের লিসবনে সেবার আতলেতিকো মাদ্রিদের জার্সিতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে শেষ মুহূর্তে গিয়ে হোঁচট খেতে হয় থিবো কোর্তোয়াকে। এবার সেই প্রতিপক্ষ দলের জার্সিতেই প্যারিসে লড়বে এই গোলরক্ষক।

সেবার চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ঘরে তুলতে না পারলেও এবার আত্মবিশ্বাসী রিয়ালের এই বেলজিয়ান তারকা।

২০১৪ সালে চ্যাম্পিয়ন্স লিগের মুকুট পরতে আতলেতিকোকে হারাতে হয়েছে রিয়ালের। সেবার প্রতিপক্ষ দলের হয়ে খেললেও এবার রিয়ালের জার্সিতে মাঠে নামবে কোর্তোয়া। লস ব্লাঙ্কোসদের হয়ে মাঠে নামার আগেই বেশ আত্মবিশ্বাসী কোর্তোয়া।  

রিয়ালের এই অতন্দ্র প্রহরী ফাইনালের আগে সংবাদ সম্মেলনে বলেন, ‘অবশ্যই আমি ২০১৪ সালে জিততে পারিনি, কিন্তু আগামীকাল জিততে পারি। আমি মনে করি, দলের সবাই যতগুলোই চ্যাম্পিয়ন্স লিগ জিতুক না কেন, রিয়াল মাদ্রিদের হয়ে এবারের ফাইনাল জেতার কথাই ভাবছে তারা। ’

২০১৮ সালে লিভারপুলকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ঘরে তুলে রিয়াল মাদ্রিদ। এবারই সেটির পুনরাবৃত্তি হবে বলে মনে করেন কোর্তোয়া, ‘লিভারপুলও জানে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ফাইনাল খেলার অনুভূতি কেমন, যেমন ২০১৮ সালে খেলেছিল তারা। রিয়াল মাদ্রিদ যখন ফাইনাল খেলবে, তখন তারাই জিতবে। এবার ইতিহাস আমার পক্ষে। ’

ফ্রান্সের রাজধানীতে রিয়াল মাদ্রিদ ও লিভারপুলের মধ্যকার ফাইনাল ম্যাচটি শুরু হবে শনিবার বাংলাদেশ সময় রাত ১ টায়।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, মে ২৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa