ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

ফুটবল

রোনালদোর পরবর্তী ঠিকানা হতে পারে বার্সেলোনা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
রোনালদোর পরবর্তী ঠিকানা হতে পারে বার্সেলোনা!

ম্যানচেস্টার ইউনাইটেডে এসেছিলেন দলটাকে লিগসেরা করার লক্ষ্য নিয়ে। পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো।

পর্তুগিজ উইঙ্গার থাকার পরেও ইউনাইটেড লিগ শেষ করেছে ছয় নম্বরে থেকে।  

সব প্রতিযোগিতা মিলিয়ে ২৪ গোল করার পরেও দলকে চ্যাম্পিয়নস লিগে তুলতে পারেননি রোনালদো। এবার চ্যাম্পিয়ন্স লিগে খেলা হবে না ইউনাইটেডের। ফলে দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন রোনারদো।

রোনালদো ইউনাইটেডের কর্তাব্যক্তিদের জানিয়েছেন, তার জন্য কোনো ক্লাব যদি উপযুক্ত প্রস্তাব পাঠায়, তাকে যেন বিক্রি করে দেওয়া হয়।

রোনালদোর মতো তারকা ফুটবলারকে দলে নেওয়ার মতো সক্ষমতা খুব বেশি ক্লাবের নেই বলে মনে করেন পর্তুগালের ফুটবল বিশেষজ্ঞ এবং সাংবাদিক নুনো লুজ।  

এদিকে রোনালদো ইউনাইটেড ছাড়তে চাওয়ার পর থেকেই তার বার্সেলোনায় যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। এবার সেই গুঞ্জনের পালে হাওয়া দিলেন লুজ।
‘রোনালদো ইউনাইটেডে সুখি নন। তিনি ক্লাব ছাড়তে চান। কিন্তু ফুটবলে এর সমাধান খুব সহজ নয়। রোনালদোর মতো খেলোয়াড়দের জন্য এটা আরও বেশি কঠিন। খুব বেশি ক্লাব নেই যারা তার মাপের ফুটবলারকে দলে নেয়ার সক্ষমতা রাখে। '

‘রিয়াল মাদ্রিদ রোনালদোর প্রতি আগ্রহ দেখাচ্ছে না। বার্সেলোনাই রোনালদোর জন্য শেষ ঠিকানা হতে পারে। তার এজেন্ট মেন্ডিসের সঙ্গে বার্সেলোনার সুসম্পর্ক রয়েছে। তবে অ্যাটলেটিকো মাদ্রিদের কথাও ভুলে গেলে চলবে না। ’

লুজ আরও বলেন, ‘তবে রোনালদো দলবদল নিয়ে এখন কিছু বলা যাবে না।  সব কিছু এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে। লিসবনে অনুশীলন করছেন। সময় হলেই তার সিদ্ধান্ত আমরা জানতে পারবো। ’

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa