ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

মধুর প্রতিশোধ নিয়ে শিরোপা জিতল ছমির উদ্দিন স্কুল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
মধুর প্রতিশোধ নিয়ে শিরোপা জিতল ছমির উদ্দিন স্কুল

এর আগে তিন-তিনবার সেমিফাইনালে হেরেই বিদায় নিয়েছিল নীলফামারির ছমির উদ্দিন স্কুল। এবারও গ্রপ পর্বে তারা ৪-০ গোলে হারে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের কাছে।

তারই প্রতিশোধ নিয়ে পল্টন ময়দানে অনুষ্ঠিত জাতীয় স্কুল ফুটবলের ফাইনালে বেনাপোলের এই স্কুলকে হারিয়ে শিরোপা জিতেছে নীলফামারির স্কুলটি।

ফাইনালে হারলেও তারা ম্যাচে আধিপত্য করেছে এবং অনেক গোলের সুযোগ নষ্ট করার মাশুল দিয়েছে। আর নাইম প্রথমার্ধে দুর্দান্ত এক গোল শিরোপা জিতিয়েছে তার স্কুলকে। ৫ ম্যাচে ৮ গোল করে দশম শ্রেণীর এই ছাত্র হয়েছেন টুর্নামেন্টের সেরা গোলদাতা।

দল হারলেও টুর্নামেন্ট সেরার পুরস্কার জিতেছেন সাইদুর রহমান রাহুল। তবে শিরোপা জয় করতে না পারার বেদনায় এই পুরস্কারের কোনও আনন্দ নেই তার।  

একটা ফাইনাল হারা মানেই একটা স্বপ্নের মৃত্যু। সেটা কিছুতেই মেনে নিতে পারছিলেন না রাহুল। প্রতিক্রিয়া জানানোর সময় বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন। পুরো সময় ভালো খেলেও শিরোপা হাতছাড়া হলো তাদের।  

ফাইনালে হারের দুটি কারণ উল্লেখ করেছেন রাহুল। ‘এক. ভাগ্য তাদের পক্ষে ছিল না, দুই. রেফারিং আমাদের বিপক্ষে ছিল। আমরা দুটি পেনাল্টি পাই ম্যাচে। একটি ফাউলের কারণে, অন্যটি হ্যান্ডবলের কারণে। একটিও দেয়নি রেফারি। ’

বাংলাদেশ সময়: ২৩২৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa