ঢাকা, শনিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

৫৪৩ কোটি টাকায় ব্রাজিলিয়ানকে কিনেই নিচ্ছে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
৫৪৩ কোটি টাকায় ব্রাজিলিয়ানকে কিনেই নিচ্ছে বার্সেলোনা

লিডস ইউনাইটেডের ব্রাজিলিয়ান তারকা রাফিনহাকে নিয়ে চলতি দলবদলের মৌসুমে বেশ কাড়াকাড়ি চলছে। শুরুতে শোনা গিয়েছিল,  তাকে নিয়ে লিডসের সঙ্গে চুক্তি সেরে ফেলেছে চেলসি।

কিন্তু পরে জানা যায়, রাফিনহা আগ্রহী স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় যেতে।  

এরপর থেকে ভালোভাবেই দর কষাকষি চলছে লিডস ও বার্সার। কয়েক দফা প্রস্তাবে রাজি হয়নি ইংলিশ ক্লাবটি। তবে এবার বেশ বড় প্রস্তাব দিয়েছে বার্সা। দলবদলের বিশ্বস্ত সাংবাদিক ফ্যাব্রিসিও রোমানো জানিয়েছেন, রাফিনহার জন্য ৫৮ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে কাতালান ক্লাবটি। টাকার অঙ্কে যা প্রায় ৫৪৩ কোটি।

তাতে নাকি রাজিও হবে লিডস, এমন খবরও দিয়েছেন রোমানো। ৫৮ মিলিয়ন ইউরোর সঙ্গে আরও ১০ মিলিয়ন বোনাসের শর্তও রয়েছে লিডসের। এই চুক্তির পেছনে বড় ভূমিকা রেখেছে রাফিনহার বার্সায় খেলতে চাওয়ার ইচ্ছে।  

বার্সেলোনার সঙ্গে বহু আগেই ব্যক্তিগত বেতন বা বোনাসের হিসাব সেরে রেখেছেন রাফিনহা। এখন অপেক্ষায় আছেন কাতালান ক্লাবটি অর্থনৈতিক দুর্দশা কাটিয়ে দ্রুতই তাকে নিজেদের খেলোয়াড় হিসেবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার।

বাংলাদেশ সময় : ১৯৩৬, জুলাই ১২, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa