ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

দ্বিগুণ বেতনে ম্যানচেস্টার ইউনাইটেডে কাসেমিরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
দ্বিগুণ বেতনে ম্যানচেস্টার ইউনাইটেডে কাসেমিরো

দলবদলের বাজারে জোর গুঞ্জন ছিল রিয়াল মাদ্রিদ ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন কাসেমিরো। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা।

রিয়াল মাদ্রিদ এবং ইউনাইটেড দুই পক্ষই একমত হয়েছে দলবদলের বিষয়ে। এখন শুধু মেডিকেল টেস্ট বাকি।

রিয়াল মাদ্রিদের চেয়ে প্রায় দ্বিগুন বেতনে ইউনাইটেডে যোগ দিচ্ছেন কাসেমিরো। মাদ্রিদের মাঝমাঠের বড় ভরসা হয়ে ওঠা এই ব্রাজিলিয়ানকে ৬ কোটি পাউন্ডে দলে টেনেছে ইউনাইটেড। সঙ্গে পারফরম্যান্সভিত্তিক বাড়তি থাকবে আরও ১ কোটি পাউন্ড। চুক্তি হতে যাচ্ছে চার বছরের জন্য, সুযোগ থাকবে পরে আরও এক বছর বাড়ানোর।

রিয়ালে মাদ্রিদে যখন আসেন, কাসেমিরোর বয়স তখন মাত্র ২১। ত্রিশে পা দিয়ে ৯ বছরের সম্পর্কচ্ছেদ করতে চলেছেন ব্রাজিলিয়ান তারকা।

রয়টার্সের খবর, ওল্ড ট্র্যাফোর্ডে তার বেতন হতে যাচ্ছে বছরে ১ কোটি ৬০ লাখ ইউরো। এছাড়া, ৩০ বছর বয়সে এসে আরও চার-পাঁচ বছরর ক্যারিয়ার নিশ্চয়তাও হয়তো তাকে উৎসাহী করেছে প্রস্তাবটি নিতে।

রিয়ালের জার্সিতে তিনি জিতেছেন পাঁচটি চ্যাম্পিয়নস লিগ, তিনটি লা লিগা আর তিনটি করে ক্লাব বিশ্বকাপ, উয়েফা সুপার কাপ ও স্প্যানিশ সুপার কাপ আর একটি কোপা দেল রে। কাসেমিরো চলে গেলে রিয়াল কিনতে পারে নিউক্যাসলে খেলা ‘নতুন কাসেমিরো’ খ্যাত ব্রাজিলিয়ান ব্রুনো গুইমারায়েসকে।  

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa