ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

নেইমার-এমবাপ্পে দ্বন্দ্ব, উড়িয়ে দিলেন পিএসজি কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
নেইমার-এমবাপ্পে দ্বন্দ্ব, উড়িয়ে দিলেন পিএসজি কোচ

পেনাল্টি নিয়ে পিএসজির দুই তারকা ফুটবলার নেইমার জুনিয়ার ও কিলিয়ান এমবাপ্পে ঝামেলায় জড়িয়েছেন ভালোভাবেই। যার রেশ ড্রেসিং রুম পর্যন্ত গড়িয়েছে।

অবশেষে সেই দ্বন্দ্বের অবসান ঘটেছে বলে জানিয়েছেন ক্লাবটির কোচ ক্রিস্তফ গালতিয়েরে।

লিগ ওয়ানে মঁপলিয়ের বিপক্ষে ম্যাচটিতে প্রথমে পেনাল্টি পাওয়ার পর সেটি জালে ভেড়াতে ব্যর্থ হন এমবাপ্পে। পরবর্তীতে আবারও পেনাল্টি পেলে সেটিও করতে ছুটে যায় ফরাসি এই ফরোয়ার্ড। কিন্তু এতে নেইমার বাধা হয়ে দাঁড়ায়। তিনি নিজেই দারুণ স্পট কিকে লক্ষ্যভেদ করেন। আর এটি নিয়েই শুরু হয় দ্বন্দ্ব।  

নেইমার-এমবাপ্পের এই দ্বন্দ্ব অবশ্য উড়িয়ে দেন পিএসজি কোচ। লিলের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে তিনি বলেন, ‘পরের দিনই আমরা দুজনের মধ্যে আর কোনো সমস্যা দেখতে পাইনি। যদিও বিষয়টি বড় হতেও পারত। সপ্তাহজুড়েই আমরা বেশ ভালো কাজ করেছি। দলের সবাই বেশ পরিশ্রম করেছে। আমিও সবগুলো সেশন বেশ উপভোগ করেছি। এমবাপ্পে ও নেইমারের মধ্যে ঝামেলাও দ্রুত মিটে গেছে। আমরা মূলত টিম মিটিংয়ে বিষয়টি নিয়ে আলোচনা করেছি। ’

গালতিয়ের জানিয়েছেন, পেনাল্টি শট নেওয়ারর ক্ষেত্রে দলের সুস্পষ্ট নির্দেশনা ছিল। এমবাপ্পে প্রথমটি নেবেন, তার পরেরটি নেবেন নেইমার। ম্যাচে সম্ভাব্য পেনাল্টি শট নেওয়ার তালিকায় আরো আছেন লিওনেল মেসি ও সার্জিও রামোস। এ ব্যপারে গালতিয়ের বলেছেন, ‘আমাদের স্ট্রাইকারদের আত্মবিশ্বাস ধরে রাখার জন্য স্কোর করাটা জরুরি। ’

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa