ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অসচ্ছল ক্রীড়াসেবীদের ৩ কোটি টাকার অনুদান প্রদান

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
অসচ্ছল ক্রীড়াসেবীদের ৩ কোটি টাকার অনুদান প্রদান

বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক করোনায় ক্ষতিগ্রস্ত ৭৭৬৭ জন অসচ্ছল ক্রীড়াসেবীর মাঝে ৩ কোটি ৮৮ হাজার ৩৫ হাজার টাকার করোনাকালীন বিশেষ অনুদান প্রদান করা হয়েছে। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ফুটবল কোচ মিলন মিয়ার চিকিৎসা বাবদ প্রদত্ত ৫ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

আজ (৭ সেপ্টেম্বর) বুধবার জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে করোনাকালীন বিশেষ অনুদানের ও প্রধানমন্ত্রী প্রদত্ত চিকিৎসা সহায়তার চেক  বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।  

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, 'শাহাদাৎ বরণের মাত্র ৯ দিন পূর্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসহায় দুস্থ-অসচ্ছল ক্রীড়াসেবীদের কল্যাণার্থে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করেছিলেন। বঙ্গবন্ধুর হাতে গড়া এ প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনার সময়েও তিনি বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনকে ৩০ কোটি টাকার সিডমানি এবং এর পূর্বে আরো ১০ কোটি টাকার সিডমানি দিয়েছেন। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাই। আমি আশা করি,  ভবিষ্যতেও আমরা এভাবেই আমাদের ক্রীড়াবিদদের পাশে থাকবো। '

বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব কৃষ্ণেন্দু সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ,  বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দ ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২ 
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।