ঢাকা, মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

পিএসজিতে ‘ভালো অনুভব’ করছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
পিএসজিতে ‘ভালো অনুভব’ করছেন মেসি

হুট করেই নিতে হয়েছিল সিদ্ধান্ত। দলবদলের শেষদিকে এসে জানতে পেরেছিলেন, বার্সেলোনায় আর থাকা হচ্ছে না।

লিওনেল মেসিকে তাড়াহুড়ো করে পাড়ি জমাতে হয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইতে। এরপর মাঠে ও মাঠের বাইরে মানিয়ে নিতে কষ্ট হয়েছে, জানিয়েছিলেন তিনি নিজেই।  

গত মৌসুমের পারফরম্যান্সও খুব একটা ভালো ছিল না তার। তবে চলতি মৌসুমে ছন্দেই আছেন তিনি। লিগ ওয়ানের ৮ ম্যাচে ৪ গোলের সঙ্গে করেছেন ৭ অ্যাসিস্ট। মেসি নিজেও জানিয়েছেন, পিএসজিতে এখন ভালো অনুভব করছেন তিনি। হন্ডুরাসের বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচের পর জানান, অনেকটাই মানিয়ে নিয়েছেন দলের সঙ্গে।

মেসি বলেছেন, ‘আমি ভালো অনুভব করছি, এটা গত বছরের থেকে আলাদা। আর আমি জানতাম এমন হবে। গত বছর, যেমনটা বলেছি খারাপ সময় ছিল। এই বছর আমি নতুন ভাবনা নিয়ে এসেছি, ক্লাবের সঙ্গে আরও বেশি মানিয়ে নিয়েছি। ড্রেসিং রুম, খেলা, সতীর্থ; সবকিছুর সঙ্গেই। আমি খুব ভালো বোধ করছি। ’ 

হন্ডুরাসের বিপক্ষে অভিষেক হয়েছে আর্জেন্টিনার দুই তরুণ তারকা থিয়েগো আলমাডা ও এঞ্জো ফার্নান্দেজের। দুজনই নজর কেড়েছেন অল্প সময়ে। তাদের পারফরম্যান্সে মুগ্ধ আর্জেন্টাইন অধিনায়কও।  

তিনি বলেছেন, ‘আমি তাদের খুব ভালো দেখেছি। তাদের আমরা ইতোমধ্যেই জানি। শেষ আন্তর্জাতিক বিরতিতেও আমাদের সঙ্গে অনুশীলন করেছে। থিয়েগো খুব ফ্রেশ, দ্রুতগতির ফুটবলার আর ওয়ান-অন-ওয়ানে অনেক কিছু করতে পারে। সে খুব চালাক, কাউকে ভয় করে না। এঞ্জো খুবই ব্যক্তিত্ববান ফুটবলার। দারুণ পা আছে আর আমি বিশ্বাস করি তারা দুজনই দুর্দান্ত ফুটবলার। ’

বাংলাদেশ সময় : ১৩০৮, সেপ্টেম্বর ২৫, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa