ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

ফ্রি-কিক থেকে মেসির দারুণ গোল, জয়ে ফিরল পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
ফ্রি-কিক থেকে মেসির দারুণ গোল, জয়ে ফিরল পিএসজি

মেসি আবারও ফ্রি-কিকে করলেন চমৎকার গোল। তারপরও পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল পিএসজি।

তবে বদলি নেমে ব্যবধান গড়ে দিলেন কিলিয়ান এমবাপ্পে। নিসকে হারিয়ে লিগ ওয়ানের পয়েন্ট টেবিলে শীর্ষে ফিরল চ্যাম্পিয়নরা। প্যারিসে নিজেদের মাঠে শনিবার রাতে লিগ ম্যাচটি ২-১ গোলে জিতেছে ক্রিস্তফ গালতিয়ের দল।

সেন্টার বক্সের একেবারে মাথা থেকে বাম পায়ের ফ্রি-কিকটি নেন মেসি। নিসের ডিফেন্সকে বোকা বানানোর জন্য প্রথমে দৌড় দেন নেইমার। মনে হচ্ছিল যেন তিনিই কিকটা নেবেন। কিন্তু না, প্রতিপক্ষের এই বিভ্রান্তির সুযোগ নিয়ে ট্রেডমার্ক ফ্রি-কিকটি করে বসেন মেসিই।

২৯তম মিনিটে মেসির করা এই গোলের পর অবশ্য পিএসজি লিড ধরে রাখতে পারেনি। দ্বিতীয়ার্ধের শুরুতেই একটি গোল হজম করে বসে তারা। কিন্তু বদলি হিসেবে মাঠে নামা কিলিয়ান এমবাপ্পে ৮৩তম মিনিটে গোল করে ২-১ ব্যবধানে পিএসজির জয় নিশ্চিত করেন।

একের পর এক গোল করে যাচ্ছেন মেসি। শেষ তিন ম্যাচে করেছেন ৫ গোল। জাতীয় দলের হয়ে দুই ম্যাচেই করেছিলেন জোড়া গোল। হন্ডুরাস এবং জ্যামাইকার বিপক্ষে ৪ গোল করার পর ফ্রেঞ্চ লিগ ওয়ানে নিসের বিপক্ষেও করলেন এক গোল। পিএসজির হয়ে এই মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় মেসি করলেন ৭ম গোল।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa