ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পাবনায় আজমল হোসেন বাবু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
পাবনায় আজমল হোসেন বাবু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল 

পাবনা: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পাবনা সদর উপজেলার আরিফপুরে সাবেক ফুটবলার আজমল হোসেন বাবু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল ম্যাচ এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে আরিফপুর সদর গোরস্থান ও ঈদগাহ মাঠে কর্ণফুলী ও পদ্মা একাদশের মধ্যে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ম্যাচে পদ্মা একাদশকে ২-১ গোলে পরাজিত করে কর্ণফুলী একাদশ। পরে বিজয়ী ও অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আফজাল হোসেন রাজা।  

আজমত আলী বিশ্বাসের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক ছাত্রনেতা মাহমুদুন্নবী স্বপন, পাবনা পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মিলন, সাংবাদিক আবদুল হামিদ খান, তপন হয়দার, পৌরসভার মহিলা কাউন্সিলর আনোয়ারা রহমান আনো, কান্তি তুষার ঘোদক, আশরাফ হোসেন ববি প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, তরুণ সমাজ যাতে বিপথে না যায়, মাদকের সঙ্গে যুক্ত না হয়, খারাপ কাজের সঙ্গে যুক্ত না হয় এজন্য এ রকম টুর্নামেন্টের আয়োজন করতে হবে। তরুণ সমাজকে খেলাধুলাসহ ভালো কাজের সঙ্গে যুক্ত করতে হবে। এজন্য সমাজের দায়িত্বশীল মানুষদের এগিয়ে আসতে হবে।

সাবেক ফুটবলার আজমল হোসেন বাবু স্মৃতির স্মরণে আরিফপুর আদোরা ক্লাবের আয়োজনে মোট ৬টি দল অংশগ্রহণ করে। স্থানীয় খেলোয়াড়দের পদ্মা, যমুনা, ইছামতি, তিস্তা ও কর্ণফুলী নামে ৬টি দলে ভাগ করা হয়। ৯ সেপ্টেম্বর শুরু হয়ে প্রতি সপ্তাহে একটি করে ম্যাচ অনুষ্ঠিত হয়ে শুক্রবার চূড়ান্ত ম্যাচ অনুষ্ঠিত হলো। পাবনা পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মিলনের পৃষ্ঠপোষকতায় সহযোগিতায় ছিল হযরত আলী হোসিয়ারী।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।