ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সিরাজগঞ্জে আনোয়ার হোসেন রতু প্রথম বিভাগ ফুটবল লিগ সম্পন্ন 

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
সিরাজগঞ্জে আনোয়ার হোসেন রতু প্রথম বিভাগ ফুটবল লিগ সম্পন্ন 

আজ শুক্রবার (১৪ অক্টোবর) জেলা ফুটবল অ্যাসোসিয়েশন, সিরাজগঞ্জ আয়োজিত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু প্রথম বিভাগ ফুটবল লিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

 

টুর্নামেন্টে ইয়াং স্টার ক্লাব ১৯ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং রহমতগঞ্জ ইয়ং এ্যাসোসিয়েশন ক্লাব ১৬ পয়েন্ট নিয়ে রানারআপ হয়।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, সিরাজগঞ্জ ভালো ভালো খেলোয়াড় জন্ম দিয়েছে। এর উজ্জ্বল দৃষ্টান্ত আঁখি খাতুন যিনি সম্প্রতি সাফ বিজয়ী নারী ফুটবল দলের অন্যতম সদস্য। পুরো টুর্নামেন্ট জুড়েই তিনি অসাধারণ নৈপুণ্য প্রর্দশন করেছেন। এছাড়াও পুরুষ জাতীয় ফুটবল দলেও এখানকার অনেক কৃতি খেলোয়াড় রয়েছে। সিরাজগঞ্জের ক্রীড়াঙ্গনকে আরো এগিয়ে নিতে জেলা স্টেডিয়ামের আধুনিকায়ন ও সংস্কার করা হবে।  

এ সময় প্রতিমন্ত্রী খেলাধুলার উন্নয়নে সকল প্রকার সহযোগিতা প্রদানের কথা জানান।

সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রতু, পুলিশ সুপার মো. আরিফুর রহমান মণ্ডল, জেলা আওয়ামী লীগের সভাপতি কে এম হোসেন আলী হাসান পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, চেম্বার অব কমার্স এর প্রেসিডেন্ট আবু ইউসুফ  সূর্য সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।