ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সমর্থকের ফোন ভাঙায় রোনালদোকে দুই ম্যাচের নিষেধাজ্ঞা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
সমর্থকের ফোন ভাঙায় রোনালদোকে দুই ম্যাচের নিষেধাজ্ঞা

গত মৌসুমে এভারটনের বিপক্ষে ম্যাচের পর এক সমর্থকের ফোন ভেঙে ফেলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এর শাস্তি হিসেবে তাকে দুই ম্যাচের নিষেধাজ্ঞা ও ৫০ হাজার ডলার জরিমানা করেছে ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)।

মঙ্গলবারই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে দুই পক্ষের সম্মতিতে চুক্তি বাতিল করেন রোনালদো। পরদিনই এই নিষেধাজ্ঞার খবর পেলেন তিনি। ভবিষ্যতে এ ধরনের কাজের ব্যাপারে তাকে সতর্কও করেছে এফএ।

নিজের ওপর আসা এই শাস্তি মেনে নিয়েছেন রোনালদো। বিবৃতিতে এফএ বলেছে, ‘এফএ এর নিয়মের ই-৩ ভঙ্গ করায় রোনালদোকে দুই ম্যাচের নিষেধাজ্ঞার সঙ্গে ৫০ হাজার ডলার জরিমানা করা হয়েছে। পর্তুগিজ তারকা প্রিমিয়ার লিগের ম্যাচে এভারটনের বিপক্ষে নিজের ওই আচরণ ঠিক হয়নি বলে মেনে নিয়েছেন। ’

রোনালদোর এই নিষেধাজ্ঞা কোথায় প্রয়োগ করা হবে? তার যোগ দেওয়া যেকোনো নতুন দলেই। এমনকি ইংল্যান্ডের বাইরের কোনো ক্লাবে গেলেও শাস্তি ভোগ করতে হবে তাকে। ঘটনার পরই নিজের অনুতপ্ত থাকার কথা জানালেও শেষ অবধি শাস্তি ভোগ করতে হচ্ছে রোনালদোকে।

বাংলাদেশ সময় : ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এমএইচবি/এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।