ঢাকা, শুক্রবার, ২৫ শ্রাবণ ১৪৩১, ০৯ আগস্ট ২০২৪, ০৩ সফর ১৪৪৬

স্বাস্থ্য

আহত অর্ধশতাধিক ঢামেকে, গুলিবিদ্ধ কয়েকজন ভর্তি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
আহত অর্ধশতাধিক ঢামেকে, গুলিবিদ্ধ কয়েকজন ভর্তি

ঢাকা: রাজধানীর পাশাপাশি বিভিন্ন জায়গায় সংঘর্ষের ঘটনায় ঢাকা মেডিকেল হাসপাতালে আহত ৫০ জনকে  টিকিট দেওয়া হয়েছে চিকিৎসার জন্য। এদের মধ্যে থেকে ১২ জনকে ভর্তি দেওয়া হয়েছে।

রোববার (৪ আগস্ট) দুপুরের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের টিকিট কাউন্টার থেকে ইনচার্জ তরিকুল ইসলাম এই তথ্য জানান।

তিনি জানান, সকাল থেকে বেলা আড়াইটা পর্যন্ত রাজধানীসহ বিভিন্ন জায়গায় সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত ৫০ জনকে চিকিৎসার জন্য টিকিট দেওয়া হয়েছে। এদের মধ্য থেকে চিকিৎসকরা ১২ জনকে ভর্তি দিয়েছে। তাদের জন্য আলাদা ভর্তি ফাইল তৈরি করা হয়েছে। এই ১২ জনকে বুলেট ইনজুরির কারণে ভর্তি দেওয়া হয়েছে।

এছাড়া আহতদের সংখ্যা ধাপে ধাপে বাড়ছে।  হাসপাতাল থেকে একটি সূত্র জানান, ভর্তি ১২ জনের মধ্য থেকে দু-একজনের অবস্থা গুরুতর। এদের মধ্যে থেকে রিয়াজ (২৫) নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। তিনি ধানমন্ডির জিগাতলা এলাকায় সংঘর্ষের সময় আহত হন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, সকাল থেকেই অনেক আহত হাসপাতালে চিকিৎসা নিতে আসছে। তবে আহত সংখ্যা ধারাবাহিকভাবে বাড়ছে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৪
এজেডএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।