ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

স্বাস্থ্য

বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ২৪ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ২৪ জনের মৃত্যু

বগুড়া: গত ২৪ ঘণ্টায় বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে আরও ২৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন ও উপসর্গ ১৮ জনের মৃত্যু হয়েছে।

এ সময়ের মধ্যে করোনা রোগী শনাক্ত হয়েছে ১৪৪ জন।  

শনিবার (২৪ জুলাই) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

করোনায় মৃতরা হলেন- বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার শিশির চন্দ্র (৭০), সদর উপজেলার সরদার রহমতুল্লাহ (৮৩), সেলিনা (৬৯), শেরপুর উপজেলার জাহানারা (৭৩), চাঁন মিয়া (৪৫) ও গাবতলী উপজেলার সামেদ আলী (৯৫)।

অন্যদিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ১৮ জনের মৃত্যু হয়েছে ৷

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বাংলানিউজকে জানান, শমিজেক হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলার মোট ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ১২৬ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া বেসরকারি টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ১৪টি নমুনার মধ্যে ১০ জন ও ঢাকায় পাঠানো ৪৯টি নমুনার মধ্যে আটজনসহ মোট ১৪৪ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৭ হাজার ৮৫২ জনে। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ হাজার ৪২২ জন। এছাড়া নতুন ছয়জনসহ মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৫৩৩ জনে। বর্তমানে করোনা আক্রান্ত চিকিৎসাধীন রয়েছে ১ হাজার ৮৯৭ জন।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa