ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ছাড়পত্র পেলেন কৌতুক অভিনেতা রনি 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
ছাড়পত্র পেলেন কৌতুক অভিনেতা রনি 

ঢাকা: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বিষ্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

এছাড়া পুলিশ সদস্য জিল্লুর রহমানকেও ছাড়পত্র দেওয়া হয়েছে।  

অনুষ্ঠানের শুরুতেই চিকিৎসকরা বলেন, দুজনেরই শরীরের পাশাপাশি শ্বাসনালি পুড়ে গিয়েছিল। চিকিৎসার পর তারা সুস্থ হয়ে উঠেছেন।

শনিবার (১৫ অক্টোবর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ৩য় তলায় লেকচার হলে একটি অনুষ্ঠানের মাধ্যমে তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে।  
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন জানান, রনিসহ দগ্ধ পুলিশ সদস্য জিল্লুর রহমান সুস্থ আছেন।  

এর আগে গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পুলিশের ৪ সদস্য। তাদের মধ্যে রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে ওই দিনই ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। শ্বাসনালিসহ রনির শরীরের ২৫ শতাংশ ও জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছিল।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এজেডএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।