ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

আয় বাড়বে ধুনর, সংসারে হতাশা সিংহের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, জুন ৪, ২০২২
আয় বাড়বে ধুনর, সংসারে হতাশা সিংহের

আজ ২১ জ্যৈষ্ঠ ১৪২৯, ০৪ জুন ২০২২, ০৪ জিলকদ ১৪৪৩ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।  

মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
আপনার অকৃত্রিম ভালোবাসার মূল্য পাবেন না। চাকরিক্ষেত্রে সুনাম ও কাজকর্মে সাফল্য পাবেন। কারও সহেযাগিতা আপনাকে প্রতিষ্ঠিত হতে সাহায্য করবে।

বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
একাধিক ব্যবসা থেকেও উপার্জন হতে পারে। অভিমানবশত দাম্পত্য জীবনে অশান্তি হবে। সফলতা ও সুনাম বাড়বে। সাহিত্যিক ও গবেষকদের প্রতিপত্তি ও সাফল্য আসবে।

মিথুন: ২১ মে - ২০ জুন
বর্তমান বছরে আয়ভাব শুভ। সংসারে হতাশা দেখা দিতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় মন্দাভাব দূরীভূত হবে। দাম্পত্য ক্ষেত্রে সুখী হবেন।

কর্কট: ২১ জুন - ২০ জুলাই
বর্তমান বছরে আয় বেশি হলেও ব্যয়বাহুল্য ঘটবে। উভয়ই স্বাস্থ্যের প্রতি দৃষ্টি দেবেন। কিন্তু আর্থিক ব্যাপারে সতর্ক থাকবেন। আর্থিক উন্নতি হবে। খ্যাতি ও সুনাম বাড়বে।

সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
মিতব্যয়ী হতে পারলে সামান্য কিছু সঞ্চয় করতে পারবেন। কারও উপর অনর্থক সন্দেহ করে নিজের ক্ষতি করবেন না। চাকরিক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে হৃদ্যতা বাড়বে।

কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
পারিবারিক ক্ষেত্রে কোনো কারণে দুর্ভাবনা হতে পারে। মানসিক চিন্তায় কষ্ট পাবেন। অভিনেতা-অভিনেত্রীদের সুনাম বাড়বে। আর্থিক সাফল্যের যোগ।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
দাম্পত্য ক্ষেত্রে অশান্তি। সহিষ্ণুতার সঙ্গে চলতে হবে। কৃষিজীবীদের আর্থিক সফলতা আসবে। অসাবধানতার ফলে গৃহে চুরি হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
কোন দলীয় রাজনীতির সঙ্গে যুক্ত হবেন না। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হবেন। কোনো জনসেবামূলক কাজে অংশ নিয়ে মানসিক শান্তি পাবেন।

ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
বিশিষ্ট ব্যক্তির সঙ্গে পরিচিত হবেন। সমস্যার সমাধান হবে। কাউকে বেশি বিশ্বাস করবেন না। কোনো প্রতিযোগিতায় পুরস্কার পাবেন। আয় বাড়বে।

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
কোনো সাধু-সন্ন্যাসীর সঙ্গ পেতে পারেন। আর্থিক চিন্তা থাকলেও অসুবিধা হবে না। পরীক্ষা বা চাকরির ইন্টারভিউতে সাফল্য লাভ করতে পারেন।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
কোনো পরিকল্পনা সফল হতে পারে। রাজনৈতিক ব্যক্তিদের প্রতিপত্তি বাড়বে। বিপরীত লিঙ্গের দ্বারা ক্ষতির সম্ভাবনা। পরিবারের কারও স্বাস্থ্যের অবনতিতে দুশ্চিন্তা ও অর্থব্যয়।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
কোনো কারণে মনের উপর চাপ পড়বে। ধৈর্য হারাবেন না। শুভ ফল। নতুন কোনো ব্যবসায় অর্থ বিনিয়োগ করতে হলে নিজের সামর্থ্য সম্পর্কে চিন্তা করবেন।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।