ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

কৃষি

বাজারে আস্থা ফেরাতে সিএসইর বৈঠক শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৩
বাজারে আস্থা ফেরাতে সিএসইর বৈঠক শনিবার

ঢাকা: পুঁজিবাজার ধসের পেছনে বিনিয়োগকারীদের আস্থার অভাব আছে, দীর্ঘদিন ধরে বলে আসছেন বাজার সংশ্লিষ্টরা। তাই বিনিয়োগকারীদের মধ্যে আস্থা ফিরিয়ে আনতে বাজার সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক করতে যাচ্ছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) পরিচালনা পর্ষদ।



বৃহস্পতিবার সিএসই সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা যায়, আগামী শনিবার সকাল ১০টায় সিএসইর ঢাকা কার্যালয়ে বাজার সংশ্লিষ্টদের সঙ্গে বৈঠক করতে যাচ্ছে সিএসইর পরিচালনা পর্ষদ।

বৈঠকে উপস্থিত থাকার জন্য সিএসই ইতিমধ্যে কয়েকজনকে চিঠি দিয়ে বৈঠকে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছে।

যাদের কাছে চিঠি পাঠানো হয়েছে তাদের মধ্যে, ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) ব্যবস্থাপনা পরিচালক মো. ফায়েকুজ্জামান, এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশের (বিএবি) সভাপতি মোহাম্মদ নুরুল আমিন, এফবিসিসিআই’র প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহমেদ, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সাবেক চেয়ারম্যান ফারুক আহমেদ সিদ্দিকি, অর্থনীতিবিদ ও ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মামুন রশিদ, আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান খন্দকার, অর্থনীতিবিদ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবু আহমেদ, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের (বিএবি) সভাপতি মো. নজরুল ইসলাম মজুমদার, বাংলাদেশ পাবলিকলি লিস্টেড কোম্পানিজের (বিএপিএলসি) সভাপতি তপন চৌধুরী, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা এবি মির্জা আজিজুল ইসলামসহ বিশিষ্টজনেরা উপস্থিত থাকবেন।

জানা যায়, বৈঠকে বাজারে চলমান বিভিন্ন সমস্যা এবং এসব সমস্যা সমাধানে করণীয় ইত্যাদি বিষয়ে আলোচনা করা হবে।

 বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৩
এসএনএইচ/সম্পাদনা: বেনু সূত্রধর, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa