ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

কৃষি

বর্তমান সরকার কৃষকদের জন্য সব কিছু করছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
বর্তমান সরকার কৃষকদের জন্য সব কিছু করছে সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর

নীলফামারী: সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, বর্তমান সরকার কৃষকদের জন্য সব কিছু করছে। বন্যা পরবর্তী ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে কৃষকদের গম ও সরিষা বীজ এবং সার দেয়া হয়েছে। বর্তমান সরকারের আমলে কৃষকদের সার নিয়ে আর হা হুতাশ করতে হয় না।

বুধবার (১ নভেম্বর) দুপুরে নীলফামারী সদরের ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে গম ও সরিষার বীজ এবং সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরকারের কৃষি প্রণোদনা ও পুনর্বাসন প্রকল্পের আওতায় এ বীজ ও সার বিতরণ করা হয়।


 
উপজেলা পরিষদ প্রাঙ্গণে সদর উপজেলা প্রশাসন ও কৃষি সম্পসারণ অধিদপ্তর আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান। এতে অনেকের মধ্যে নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নীলফামারীর উপ-পরিচালক গোলাম মো. ইদ্রিস আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুন ভূঁইয়া, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মাজেদুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa