ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

কৃষি

দাসিয়ারছড়ায় কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৮
দাসিয়ারছড়ায় কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ বিলুপ্ত ছিটমহলে বিনা-১৭ জাতের ধান প্রদর্শনীর শস্য কর্তন ও মাঠ দিবস। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ায় বিনামূল্যে কৃষকদের মধ্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। একইসঙ্গে বিলুপ্ত ছিটমহলে বিনা-১৭ জাতের ধান প্রদর্শনীর শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ অক্টোবর) বিকেলে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ফুলবাড়ী উপজেলা চত্বরে উপজেলার ছয়টি ইউনিয়নের এক হাজার ৫৫০ জন কৃষকের মধ্যে রবি মৌসুমের জন্য বিনামূল্যে বিভিন্ন বীজ ও সার বিতরণ করা হয়।

এর আগে, বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ায় বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনিস্টিটিউটের আয়োজনে বিনা-১৭ জাতের ধান প্রদর্শনীর শস্য কর্তন ও মাঠ দিবসে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীন।

কুড়িগ্রাম কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. মোস্তাফিজুর রহমান প্রধানের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক জিলুফা সুলতানা, ইউএনও মাছুমা আরেফীন, বৈজ্ঞানিক কর্মকর্তা তানজিলুর রহমান, উপজেলা কৃষি অফিসার মাহবুবুর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী সরকার, গোল্ডেন ফিউচার অ্যাকাডেমির পরিচালক মো. হাবিবুর রহমান হাবিব, কৃষক মোজাফ্ফর হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
এফইএস/এপি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।