ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কৃষি

ফুলছড়িতে তিনদিনের চর কৃষি বাণিজ্য মেলা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৮
ফুলছড়িতে তিনদিনের চর কৃষি বাণিজ্য মেলা শুরু চর কৃষি ও বাণিজ্য মেলা

গাইবান্ধা: ‘সমৃদ্ধ চর উন্নত দেশ’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় তিনদিন ব্যাপী চর কৃষি ও বাণিজ্য মেলা শুরু হয়েছে।

শুক্রবার (২ নভেম্বর) বেলা ১২টার দিকে ফুলছড়ি কলেজ প্রাঙ্গণে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের সংসদ সদস্য ফজলে রাব্বি মিয়া এ মেলার উদ্বোধন করেন।

গাইবান্ধার বেসরকারি এনজিও সংস্থা এসকেএস ফাউন্ডেশনসহ কয়েকটি সংস্থা এ মেলার আয়োজন করেছে।

এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী প্রধান রাসেল আহমেদ লিটনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশেষ অতিথি পল্লী উন্নয়ন একাডেমি বগুড়ার ভারপ্রাপ্ত মহাপরিচালক ড. এমএ মতিন, ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল হালিম টলষ্টয়, সিডিআরসি এবং এমফোরসির প্রকল্প পরিচালক আব্দুর রশিদ, এমফোরসি ও সুইসকন্ট্যাক্টের গর্ভরমেন্ট রিলেসন উপদেষ্টা সুভাস চন্দ্র রায়।

মেলায় চরাঞ্চলের মানুষদের আধুনিক প্রযুক্তির সঙ্গে পরিচয় ও উদ্বুদ্ধ করার জন্য বিভিন্ন ক্যাটাগরি ৪০টি স্টল অংশ নিয়েছে। শুক্রবার থেকে শুরু হওয়া মেলা চলবে আগামী ৪ নভেম্বর পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad