ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

রাজশাহী-কক্সবাজার ফ্লাইট শুরু ১৭ নভেম্বর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
রাজশাহী-কক্সবাজার ফ্লাইট শুরু ১৭ নভেম্বর

রাজশাহী: অবশেষে রাজশাহী থেকে কক্সবাজার রুটে চালু হতে যাচ্ছে বহুল প্রত্যাশিত ফ্লাইট। আগামী ১৭ নভেম্বর সকাল সাড়ে ১০টায় নভোএয়ারের উদ্বোধনী ফ্লাইট রাজশাহীর হযরত শাহ মখদুম (রহ.) বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে।

এই লক্ষ্যে রোববার (৩০ অক্টোবর) থেকে অনলাইনে টিকিট বিক্রি কার্যক্রম শুরু করেছে নভোএয়ার। দীর্ঘ দিনের দাবির প্রেক্ষিতে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের প্রচেষ্টায় রাজশাহী-ঢাকা রুটে এই ফ্লাইট চলাচল শুরু হতে যাচ্ছে।

নভোএয়ারের রাজশাহীর সেলস ইনচার্জ মানিক কৃষ্ণ চক্রবর্তী জানান, রোববার থেকে রাজশাহী-কক্সবাজার রুটের টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকিটের সর্বনিম্ন মূল্য ৫ হাজার ৯০০ টাকা। প্রতি সপ্তাহে বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে রাজশাহী বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে নভোএয়ারের ফ্লাইট ছেড়ে যাবে। প্রতি সপ্তাহে রোববার বিকেল ৩টা ৩৫ মিনিটে কক্সবাজার থেকে রাজশাহীর উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসবে। রাজশাহী থেকে কক্সবাজার যেতে সময় লাগবে ১ ঘণ্টা ৩০ মিনিট।

এর আগে ২৬ অক্টোবর রাজশাহী নগর ভবনে নভোএয়ারের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজশাহী চেম্বার অব কর্মাস অ্যন্ড ইন্ডাস্ট্রির সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটনের এক সভায় রাজশাহী-কক্সবাজার রুটে নভোএয়ারের ফ্লাইট চালুর সিদ্ধান্ত নেওয়া হয়। এর মাধ্যমে রাজশাহীবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।