ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

উপকূল থেকে উপকূল

পাথরঘাটায় টর্নেডোয় ১৫ বসতঘর বিধ্বস্ত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, মে ২৭, ২০২০
পাথরঘাটায় টর্নেডোয় ১৫ বসতঘর বিধ্বস্ত

নাচনাপাড়ার জ্ঞানপাড়া থেকে: বরগুনার পাথরঘাটায় টর্নেডোয় ১৫ বসতঘর বিধ্বস্ত হয়েছে। এর মধ্যে দুইটি বসতঘর সম্পূর্ণ ভেঙে যায়। ঘরে থাকা অল্পের জন্য শিশুসহ চারজন প্রাণে রক্ষা পায়।

বুধবার (২৭ মে) দুপুর ১২টার দিকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের জ্ঞানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুমায়ুন কবির সরেজমিন পরিদর্শন করেন এবং সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত দুই পরিবারকে শুকনো ও খাদ্য সহায়তা দেন।

নাচনাপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফরিদ বলেন, হঠাৎ দুপুর ১২টার দিকে টর্নেডো হয়। মুহূর্তের মধ্যে জাকির শরীফ ও রানী বেগমের দুইটি বসতঘর সম্পূর্ণ ও আংশিক ১৩টি বিধ্বস্ত হয়। তবে কোনো হতাহত হয়নি। জাকির শরীফ, তার স্ত্রী ও দুই সন্তান ঘরের মধ্যে ছিল। মুহূর্তের মধ্যে তার ঘর টর্নডোয় ২০ ফুট দূরে উড়িয়ে নিয়ে যায়।

ইউএনও হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, তাদের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। পাশাপাশি তাদের ঘর মেরামতের জন্য ঢেউটিন দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, মে ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।