ঢাকা, মঙ্গলবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

নয়ারহাটে আরবান স্কুল অ্যান্ড কলেজের ৩য় শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
নয়ারহাটে আরবান স্কুল অ্যান্ড কলেজের ৩য় শাখা উদ্বোধন

ঢাকা: সাভারের নয়ারহাটে আরবান স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় শাখা উদ্বোধন করা হয়েছে।  

শনিবার (১৪ জানুয়ারি) এ শাখার উদ্বোধন করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান।  

তিনি আরবান স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় শাখার উদ্বোধন ঘোষণা করেন এবং আমন্ত্রিত অতিথিদের নিয়ে শান্তির প্রতীক পায়রা অবমুক্ত করেন।  

আরবান স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি মাহাবুব আলম রাসেল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।  

স্বাগত বক্তব্য দেন আরবান স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সাইফুল ইসলাম মুবিন।  

অনুষ্ঠান পরিচালনা করেন আরবান স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশের (আইইউবি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের সহকারী পরিচালক মো. ওয়াহিদুজ্জামান।  

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বিশেষ অতিথি ও শিক্ষানুরাগী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ড. মোহা. মুজিবুর রহমান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য আশীষ কুমার মজুমদার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা (গ্রন্থাগারিক) হাজী মো. আব্দুস সালাম,  সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ব্যারিস্টার শিহাব উদ্দিন খান, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মো. বাছেদ দেওয়ান, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মো. শাহাজুদ্দিন, ধামরাই পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শহিদুল্লাহ, আরবান স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন ও কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ প্রমুখ।  

এ সময় বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাফিজুর রহমান রাজা, আরবান স্কুল অ্যান্ড কলেজের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, সদস্য আব্দুর রহিমসহ আমন্ত্রিত অতিথিরা, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

অতিথিদের হাতে সম্মননা স্মারক তুলে দেন আরবান স্কুল অ্যান্ড কলেজের পরিচালনা পর্ষদের সদস্যরা।  

আলোচনা অনুষ্ঠান শেষে এক বিশেষ দোয়ার আয়োজন করা করা হয়। এরপর অতিথিরা নতুন ক্যাম্পাস পরিদর্শন করেন।  

আরবান স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।