ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

চুয়াডাঙ্গায় মিনিস্টার গ্রুপের শীতবস্ত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
চুয়াডাঙ্গায় মিনিস্টার গ্রুপের শীতবস্ত্র বিতরণ

ঢাকা: চুয়াডাঙ্গায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি ও আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন- পৌর আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হেলা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ চুয়াডাঙ্গা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।  

মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ বলেন, প্রচণ্ড শীতে চুয়াডাঙ্গার নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ ও হতদরিদ্ররা কষ্ট পাচ্ছে। শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। অসহায় মানুষদের শীত নিবারণের জন্য আমাদের এ ক্ষুদ্র প্রয়াস।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।