ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

হোন্ডা উদ্বোধন করলো সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া ভার্সন ২০২৩

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, মে ২০, ২০২৩
হোন্ডা উদ্বোধন করলো সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া ভার্সন ২০২৩

ঢাকা: সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া ভার্সন ২০২৩ বাজারে এনেছে হোন্ডা। এ ভার্সনটি বৃহস্পতিবার (১৮ মে) রাজধানীর কাওরানবাজারে এক অনুষ্ঠানের মাধ্যমে  উদ্বোধন করা হয়।

হোন্ডা বিশ্বের এক নম্বর মোটরসাইকেল প্রস্তুতকারক হিসেবে বিখ্যাত। হোন্ডার ভিশন হলো এমন একটি সমাজ তৈরি করা যেখানে মানুষ পরিবেশগত প্রভাব কমিয়ে চলাফেরার স্বাধীনতা উপভোগ করে। একটি কার্বনমুক্ত সমাজ অর্জনের জন্য, হোন্ডা উন্নত প্রযুক্তি এবং পণ্যগুলো বিকাশ করার চেষ্টা করে যা নির্গমন কমে, জ্বালানি দক্ষতা উন্নত করে এবং নবায়নযোগ্য শক্তির উৎসগুলো ব্যবহার করে৷ সংঘর্ষমুক্ত একটি সমাজ তৈরি করতে হোন্ডা উন্নত নিরাপত্তা প্রযুক্তি এবং উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলোর বিকাশ করছে যা গ্রাহকের প্রত্যাশা ছাড়িয়ে গেছে।

গ্রাহকের প্রত্যাশা ছাড়িয়ে যাওয়ার সাক্ষ্য হিসেবে, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া সংস্করণ ২০২৩-এর এপিয়ারেন্স নতুন স্ট্রাইপের সাথে একটি স্পিডি স্টাইলে রিফ্রেশ করেছে, যা একটি ক্রমবর্ধমান এগ্রেসিভ ইম্প্রেশন দেয়। হাই পারফরমেন্স এবং সক্রিয় চরিত্র, একটি নতুন বডি ডিজাইনের সাথে, সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া ভার্সনকে ২০২৩ রাইডিং পার্টনার হিসেবে আরও বেশি যোগ্য করে তোলে যারা বিভিন্ন ধরনের জীবন যাপনে আত্মবিশ্বাস বাড়াতে পারে।

সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া ভার্সন ২০২৩-এর সর্বশেষ স্ট্রাইপটি সমস্ত ভেরিয়েন্টে দেওয়া হয়েছে, শক্তিশালী বডি এপিয়ারেন্স যা মোটরবাইকে এগ্রেসিভ চরিত্র গঠন করে, হোন্ডা গোল্ডেন রিম কালারের মাধ্যমে ট্রাই-কালার ভেরিয়েন্টে বিশেষ পরিবর্তনও প্রদান করে। একটি নতুন স্ট্রাইপ দেওয়ার পাশাপাশি বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড বাংলাদেশের ১৫০সিসি স্পোর্টস বাইকপ্রেমীদের জন্য আরও বৈচিত্র্য প্রদানে ভিক্টোরি রেড ব্ল্যাক এবং মটোজিপি এডিশন উপস্থাপন করে।

একটি স্পোর্টস ফেয়ারিং মোটরসাইকেল যার ক্লাসে সবচেয়ে হালকা ওজনের হওয়ায়, সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া ভার্সন ২০২৩ একটি ‌‘রেসি’ রাইডিং স্টাইল প্রদান করে যা সেপারেটেড ফাংশন ফর্ক - বিগ পিস্টন (এসএফএফ-বিগ পিস্টন) ইনভার্টেড এমবেডিং দ্বারা গঠিত। এই কম্পোনেন্টটি একটি কমফোর্টেবল অনুভূতি দিতে পারে, যা প্রতিদিনের রাইডিংয়ের সময় মোটরসাইকেলটিকে আরও স্থিতিশীল করে তোলে, বিশেষ করে হাই স্পিডে রাইড করার সময়। সাসপেনশন অ্যাম্বেড করা নগরবাসীদের চাহিদার সঙ্গে মিশে যাওয়া বেস্ট কন্ট্রোলের সঙ্গে আরও সক্রিয় হ্যান্ডলিংয়ের সুবিধা দেয়।

এটি হাই পারফরমেন্সের একটি লিকুইড-কুলড ১৫০সিসি ডিওএইচসি ইঞ্জিন দ্বারা গঠিত যা সর্বোচ্চ ১২.৬ কিলোওয়াট (১৭.১ পিএস) @৯,০০০ আরপিএম এবং ১৪.৪ এনএম @৭,০০০ আরপিএম পর্যন্ত সর্বোচ্চ টর্ক উৎপাদন করতে সক্ষম। একটি ৬-স্পিড ট্রান্সমিশনের সাথে মিলিত, এই রানওয়েটি সিবিআর ১৫০আর ইন্দোনেশিয়া ভার্সন ২০২৩ কে ০-২০০ মিটার পর্যন্ত মাত্র ১০.৬ সেকেন্ডে নিয়ে আসতে পারে এবং সর্বোচ্চ গতিবেগ ১২৭ কিমি/ঘন্টায় পৌঁছাতে পারে।

অ্যাসিস্ট/স্লিপার ক্লাচ ফিচার পেছনের টায়ারটি এক্সট্রিম ডাউনশিফ্টের সময় ইঞ্জিন ব্রেকের কারণে স্লিপ করা থেকে রোধ করে। এই ফিচারটি প্রয়োগের মাধ্যমে, রাইডার অনেক হালকা ক্লাচ অপারেশনও অনুভব করতে পারে।

হোন্ডা সিবিআর ১৫০আর সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে ভিজিট করুন (www.bdhonda.com) অথবা (www.facebook.com/bdhondaofficial)।

বাংলাদেশ সময়: ০৮৩৩ ঘণ্টা, মে ২০, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad