ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ঈদ ক্যাম্পেইন: ক্লেমনের ‘লেমন নিনজা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
ঈদ ক্যাম্পেইন: ক্লেমনের ‘লেমন নিনজা’

ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। ঈদের এই খুশিকে দ্বিগুণ করতে ক্লেমন নিয়ে এলো দারুণ একটি ডিজিটাল কনটেস্ট ‘লেমন নিনজা’।

ক্লেমন, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ ও বাংলাদেশের জনপ্রিয় ক্লিয়ার ড্রিংক। ঈদসহ যেকোনো বড় উৎসবে ক্লেমন হাজির হয় মজার মজার সব কনটেস্ট নিয়ে। এই ঈদুল আজহাতেও তার ব্যতিক্রম হয়নি।

‘লেমন নিনজা’ মূলত একটি ডিজিটাল গেম। গেমটি খেলতে ভিজিট করতে হবে https://clemonlemonninja.com/ -এ এবং নাম, ঠিকানা ও ফোন নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। বাংলাদেশে ক্লিয়ার ড্রিংকের মধ্যে ক্লেমনে লেমনের পরিমাণ বেশি। তাই ক্লেমনের ট্যাগ লাইন ক্লিয়ারলি লেমন ড্রিংক।

ক্লেমনের এ ফিচারের ওপর ভিত্তি করে ‘লেমন নিনজা’ গেমটি সাজানো হয়েছে। বেশি বেশি লেমন স্লাইস করলে ক্লেমনের বোতলটি ফিল-আপ হবে এবং এভাবেই গেমটি এগিয়ে যাবে।

ক্যাম্পেইনটি পরিচালনায় আছেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা। ক্লেমনের আগের কনটেস্টগুলোর মতো এই কনটেস্টেও সবাই অংশগ্রহণ করবে এবং আগের মতো ভালোবাসা দিয়ে ক্লেমনের পাশে থাকবে বলেই আকিজ ফুড অ্যান্ড বেভারেজের কর্তৃপক্ষ আশা রাখেন।

ক্লেমন প্রেজেন্টস ‘লেমন নিনজা’ কনটেস্টটি গত ২৩ জুন থেকে শুরু হয়েছে এবং ইতোমধ্যে ভোক্তাদের কাছে ব্যাপক সাড়া ফেলেছে। কনটেস্টটি চলবে আগামী ৫ জুলাই পর্যন্ত। প্রতিযোগিতার ফলাফল, বিজয়ীদের নাম ও কনটেস্টের অন্যান্য কার্যক্রম সম্পর্কে বিস্তারিত জানা যাবে f/clemoncleardrink পেইজে।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।