ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

বদরগঞ্জে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জুন ৯, ২০২৪
বদরগঞ্জে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির ৩৯৫তম শাখা রংপুরের বদরগঞ্জে রোববার (৯ জুন) উদ্বোধন করা হয়েছে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা এ শাখার উদ্বোধন করেন।

 

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- বদরগঞ্জ পৌরসভার মেয়র আহসানুল হক চৌধুরী টুটুল, ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিফতাহ উদ্দীন।  

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান।  

ব্যাংকের রংপুর জোনপ্রধান আবুল লাইছ মোহাম্মদ খালেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এ এম শহীদুল এমরান। ধন্যবাদ জ্ঞাপন করেন বদরগঞ্জ শাখাপ্রধান মো. মোস্তাফিজুর রহমান সরকার।  

গ্রাহক শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ পরিতোষ চক্রবতী, বদরগঞ্জ ওয়ারেসিয়া আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আবদুল আলীম, বদরগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সারওয়ার জাহান মানিক, সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা একরামুল হক সরকার দুলু, রংপুর জেলা ইট প্রস্তুতকারী মালিক সমিতির সাধারণ সম্পাদক এম আজিজুল হক ও সাবেক ব্যাংকার এম জিয়াউল ইসলাম আনোয়ারী।  

ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে বলেন, বর্তমানে ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও শক্তিশালী ব্যাংক। ২ কোটি ৩০ লাখ গ্রাহকের এ ব্যাংককে সাধারণ মানুষ নিজেদের আস্থার ঠিকানা মনে করেন। ১ লাখ ৫৫ হাজার কোটি টাকা আমানতের এ ব্যাংকের বিনিয়োগে দেশের ১১ শতাধিক গার্মেন্টস, ১ হাজার টেক্সটাইল, ২৫ শতাধিক কৃষিশিল্প প্রতিষ্ঠানসহ মোট ৬ হাজারের বেশি শিল্প প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে। তিনি ৩৯৫তম বদরগঞ্জ শাখাসহ সারা দেশে ৬ হাজারের বেশি ব্যাংকিং ইউনিট থেকে এ ব্যাংকের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা গ্রহণ করতে সবার প্রতি আহ্বান জানান। ইসলামী ব্যাংক অ্যাপভিত্তিক লেনদেনে শীর্ষ অবস্থানে উল্লেখ করে তিনি ব্যাংক কর্মকর্তাদের আন্তরিক সেবা দেওয়ার নির্দেশ দেন। স্থানীয় আমানত স্থানীয়ভাবে বিনিয়োগের মাধ্যমে বদরগঞ্জ এলাকায় কৃষিভিত্তিক শিল্পের প্রসারে কাজ করার জন্য গুরুত্বারোপ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জুন ০৯, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।