ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জার্সিতে পতাকা লাগিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
জার্সিতে পতাকা লাগিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ ছবি : উজ্জ্বল ধর

চট্টগ্রাম থেকে : বিজয় দিবসের দিনে মাঠে গড়িয়েছে ক্রিকেট। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ভারতের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে মাঠে নেমেছে বাংলাদেশ।

এদিন বিশেষ জার্সি পরে মাঠে নেমেছেন ক্রিকেটাররা। পুরো দেশের সঙ্গে বিজয় দিবস উদযাপন করছে জাতীয় ক্রিকেট দলও।

মহান মুক্তিযুদ্ধে ঐতিহাসিক বিজয়ের ৫১ বছর উপলক্ষ্যে জাতীয় পতাকা সম্বলিত জার্সি পরে ভারতের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনে মাঠে নেমেছে ক্রিকেটাররা। সাধারণত বাংলাদেশের জার্সিতে বুকের ডান দিকে থাকে পৃষ্ঠপোষকদের লোগো। তবে বিজয় দিবস উপলক্ষ্যে ওই জায়গায় টেস্টের তৃতীয় দিনের জার্সিতে জুড়ে দেওয়া হয়েছে জাতীয় পতাকা। নিচে লেখা রয়েছে ‘৫১তম বিজয় দিবস। ’

আগের দুদিনের মতো ম্যাচের চতুর্থ ও পঞ্চম দিন আগের জার্সিতেই ফিরে যাবে বাংলাদেশ। শুধু বিজয় দিবস উপলক্ষে বিশেষ পতাকা লাগানো হয়েছে। রাতে টিম হোটেলে দুই দলের জন্য করা হয়েছে প্রীতিভোজের ব্যবস্থা। এর বাইরে ম্যাচের ভেতর হওয়ায় খুব বেশি আনুষ্ঠানিকতা নেই।

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অবশ্য সকাল ১০টায় শুরু হয়েছে বিজয় দিবস প্রদর্শনী টি-টোয়েন্টি ম্যাচ। জাতীয় দল ও আশপাশের ক্রিকেটাররা শহীদ জুয়েল ও শহীদ মুশতাক একাদশে ভাগ হয়ে খেলছেন ম্যাচটি।

বাংলাদেশ সময় : ১১৩৪ ঘণ্টা, ১৬ ডিসেম্বর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।