ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘আগে যাই, পরে ফিল হবে’, আইপিএল নিয়ে লিটন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
‘আগে যাই, পরে ফিল হবে’, আইপিএল নিয়ে লিটন

গতকাল অনুষ্ঠিত হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আগামী আসরের (আইপিএল) নিলাম। আগে থেকেই এই টুর্নামেন্টে খেলা নিশ্চিত হয়েছিল মোস্তাফিজুর রহমানের।

তাকে ধরে রাখে দিল্লি ক্যাপিটালস।  

নিলাম থেকে বাংলাদেশের দুই ক্রিকেটার বিক্রি হয়েছেন। সাকিব আল হাসান ও লিটন দাস দুজনকেই নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ৫০ লাখ রুপি ভিত্তিমূল্যে লিটনকে কেনে কেকেআর। সপ্তম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে লিটন দাসের আইপিএল খেলা নিশ্চিত হয়।  

এর আগে বাংলাদেশের কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাশরাফি বিন মুর্তজা প্রথম আইপিএলে খেলেন। কলকাতার হয়েই সাত মৌসুমে ভারতের এই ফ্রাঞ্চাইজি আসরে খেলেন সাকিব আল হাসান। এছাড়াও আব্দুর রাজ্জাক, মোহাম্মদ আশরাফুল, তামিম ইকবাল ও মুস্তাফিজুর রহমানরা খেলেছেন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে।

মিরপুর টেস্টের তৃতীয় দিন শেষে সংবাদ সম্মেলনে আসেন লিটন দাস। সেখানে আইপিএলে সুযোগ পাওয়া নিয়ে জানতে চাওয়া হয় তার কাছে। জবাবে লিটন বলেছেন, ‘ওরকম কোনো কিছু না। এখনও দেরি আছে, অনেক দূরে। আগে যাই, তারপর অনুভূতি হবে। ’

এখনও পর্যন্ত ১৬০ টি-টোয়েন্টি খেলে ১৯ ফিফটিতে লিটনের রান ২৩.১০ গড়ে ৩ হাজার ৪৪৩। স্ট্রাইক রেট ১২৩.৯০, সর্বোচ্চ ইনিংস ৭৮ রানের।

বাংলাদেশ সময় : ১৭৩৭ ঘণ্টা, ২৪ ডিসেম্বর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।