ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

একাদশ থেকে সাকিবকে বাদ দিল পেশোয়ার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
একাদশ থেকে সাকিবকে বাদ দিল পেশোয়ার

পিএসএলে এক ম্যাচ না যেতেই একাদশে জায়গা হারালেন সাকিব আল হাসান। তাকে বাদ দিয়েই আজ মুলতান সুলতানসের বিপক্ষে খেলতে নেমেছে পেশোয়ার জালমি।

সাকিবের পরিবর্তে ওয়েস্ট ইন্ডিজের রোভম্যান পাওয়েলকে নিয়ে একাদশ সাজিয়েছে তারা।

একপ্রকার হুট করেই সাকিবকে দলে ভেড়ায় পেশোয়ার। গত ১৩ ফেব্রুয়ারি দলে যোগ দেন তিনি। পরের দিন প্রথম ম্যাচেই খেলতে হয় তাকে। কিন্তু করাচি কিংসের বিপক্ষে নামের প্রতি সুবিচার করতে পারেননি বাংলাদেশের এই অলরাউন্ডার। পেশোয়ার জিতলেও তিনি ছিলেন নিষ্প্রভ।  

সেই ম্যাচে ব্যাট হাতে খুব বেশি কিছু করার সুযোগ পাননি সাকিব। এক বল খেলে এক রানেই অপরাজিত ছিলেন এই অলরাউন্ডার। কিন্তু বোলিংয়ে তিন ওভারে ৩২ রান দিয়েও কোনো উইকেটের দেখা পাননি। তাই দলে জায়গা হারাতে হয় তাকে।  

সদ্য সমাপ্ত বিপিএলে যদিও দুর্দান্ত ফর্মে ছিলেন ব্যাট হাতে। কাটিয়েছেন নিজের সেরা সময়। ফরচুন বরিশালের হয়ে ১৩ ম্যাচে ১৭৪.৪২ স্ট্রাইকরেটে করেছেন ৩৭৫ রান। পিএসএলে শুরুতে যদিও ড্রাফট থেকে কোনো দলই বেছে নেয়নি সাকিবকে। পরে টুর্নামেন্ট শুরু হওয়ার আগমুহূর্তে তার সঙ্গে চুক্তি করে পেশোয়ার।  

আগামী ২৬ ফেব্রুয়ারি অবধি পিএসএলেই থাকবেন সাকিব।  এরপর জাতীয় দলের ব্যস্ততার জন্য ফিরে আসবেন বাংলাদেশে। পহেলা মার্চ থেকে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা।  

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।