ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের বোলিং তোপে চাপে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
টাইগারদের বোলিং তোপে চাপে ইংল্যান্ড

ইংলিশ ওপেনার দাভিদ মালানকে ফিরিয়ে ব্রেক থ্রু এনে দিয়েছিলেন তাসকিন আহমেদ। কিন্তু এরপর জুটি বেঁধেছিলেন আরেক ফিলিপ সল্ট ও মঈন আলী।

দুজনের জুটিতে রানের গতিও বাড়ে ইংল্যান্ডের।  

তবে পাওয়ার প্লের পর বল হাতে নিয়েই জুটি ভাঙলেন সাকিব আল হাসান। আগের ওভারে ১৩ রান খরচ করা নাসুম আহমেদের পর বোলিংয়ে আসেন টাইগার দলপতি। ওভারের তৃতীয় বলেই আগ্রাসী ইংলিশ ওপেনার সল্টকে (১৯) কট অ্যান্ড বোল্ড করে ফেরান সাকিব। পরের ওভারে ইংলিশ অধিনায়ক জস বাটলারকে বোল্ড করে বিদায় করেন পেসার হাসান মাহমুদ।

এরপর মঈন আলীকে টিকতে দেননি মেহেদী হাসান মিরাজ। এই ডানহাতি স্পিনারও নিজের প্রথম ওভারেই উইকেটের দেখা পান। তার বলে বদলি ফিল্ডার শামিম হোসেনের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ১৭ বলে ১৫ রান করা মঈন। সবমিলিয়ে দলীয় ৫৭ রানে চতুর্থ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় সফরকারীরা।

এর আগে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ওপেনিংয়ে পরিবর্তন আনে ইংল্যান্ড। জস বাটলারের পরিবর্তে ওপেন করতে আসেন দাভিদ মালান। এসেই আগ্রাসী রূপে ব্যাট চালাতে থাকেন তিনি। সেটাই কাল হয়ে দাঁড়ায়। তৃতীয় ওভারের দ্বিতীয় বলে তাসকিনের ফুল লেংথের বল মিড উইকেট দিয়ে মারতে চেয়েছিলেন বাঁহাতি এই ব্যাটার। কিন্তু বল তার ব্যাটের কানায় লেগে চলে যায় থার্ড ম্যান অঞ্চলে থাকা হাসান মাহমুদের হাতে।  

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।