ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

দ্বিতীয় ম্যাচেও দিল্লির একাদশে নেই মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
দ্বিতীয় ম্যাচেও দিল্লির একাদশে নেই মোস্তাফিজ

আইপিএলে ১৬ তম আসরটি হার দিয়ে শুরু করে দিল্লি ক্যাপিটালস। নিজেদের প্রথম ম্যাচে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের কাছে ৫০ রানে হারে তারা।

সেই ম্যাচে খেলার সুযোগ পাননি মোস্তাফিজুর রহমান। বাংলাদেশের বাঁহাতি এই পেসারকে দ্বিতীয় ম্যাচেও শুরুর একাদশে রাখেনি দিল্লি। ঘরের মাঠে গুজরাট টাইটান্সের বিপক্ষে টস হেরে আগে বোলিংয়ে নেমেছে তারা।

এই ম্যাচে আজ দুই পরিবর্তন নিয়ে মাঠে নামে দুই দল। রোভম্যান পাওয়েলের জায়গায় একাদশে ঢোকেন দক্ষিণ আফ্রিকান পেসার আনরিখ নরকিয়া এবং চেতান সাকারিয়ার জায়গায় খেলছেন  অভিষেক পোরেল। নতুন নিয়ম অনুযায়ী, আইপিএলে এখন খেলার মাঝখানে একটি খেলোয়াড় পরিবর্তন করতে পারবে যেকোনো দল। তবে মোস্তাফিজের ক্ষেত্রে সেই সুযোগও হচ্ছে না। কেননা ইমপ্যাক্ট সাবস্টিউটের তালিকায় তাকে রাখেনি দিল্লি। যেখানে আছেন- চেতান সাকারিয়া, খলিল আহমেদ, ললিত যাদভ, রোভম্যান পাওয়েল ও মনিশ পান্ডে। তাই এই ম্যাচেও মাঠের বাইরে থাকতে হচ্ছে মোস্তাফিজকে।

গুজরাটের বিপক্ষে দিল্লি ক্যাপিটালসের একাদশ: পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মিচেল মার্শ, সরফরাজ খান, রাইলি রুশো, আমান খান, অক্ষর প্যাটেল, অভিষেক পোরেল, কুলদ্বীপ যাদব, আনরিখ নরকিয়া ও মুকেশ কুমার।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।