ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

আইপিএলে না যাওয়ার কারণে মন খারাপ নয়: সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
আইপিএলে না যাওয়ার কারণে মন খারাপ নয়: সাকিব ছবি: শোয়েব মিথুন

সাকিব আল হাসানকে এবারের আইপিএলের নিলাম থেকে দলে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের পর তাকে এনওসিও দিয়েছিল বিসিবি।

কিন্তু হুট করেই জানা যায় সাকিব আইপিএল থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন।

তখন কারণ হিসেবে জানা গিয়েছিল, কলকাতার চাওয়াতেই সাকিব নিজের নাম সরিয়ে নিয়েছেন আইপিএল থেকে। তবে এই অলরাউন্ডার জানালেন ভিন্ন কারণ। আইরিশদের বিপক্ষে একমাত্র টেস্টের পর সংবাদ সম্মেলনে আসেন সাকিব।

আইপিএলে যেতে না পারায় মন খারাপ কি না এমন প্রশ্নে তিনি বলেন, ‘নাহ। অবশ্যই ভালো একটা সুযোগ ছিল। বিশ্বকাপের বছর যেহেতু। কিন্তু ফ্যামিলি ইমার্জেন্সি তো ফ্যামিলি ইমার্জেন্সি। ’

এরপর সাকিবের কাছে স্পষ্ট করেই জানতে চাওয়া হয় আইপিএল থেকেই নিজেই নাম সরিয়েছেন নাকি সরে যেতে বলা হয়েছে কলকাতা থেকে? জবাবে এক বাক্যে সাকিবের জবাব ছিল ‘ফ্যামিলি ইমার্জেন্সি।

আইপিএলে না যাওয়া সাকিব মোহামেডানে খেলবেন এমন কথাও শোনা যাচ্ছিল। দলটির হয়ে ইতোমধ্যেই টেস্টের মাঝখানে একটি ম্যাচ খেলেছেন তিনি।  ঢাকা প্রিমিয়ার লিগে এরপর নিয়মিত খেলবেন কি না এমন প্রশ্নে সাকিব বলেন, ‘সময়ই জবাব দেবে। দেখি। ’

বাংলাদেশ সময় : ১৪৫০ ঘণ্টা, ৭ এপ্রিল, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।