ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

লিটনকে নিয়ে কলকাতার ফেসবুক পোস্ট ভাইরাল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
লিটনকে নিয়ে কলকাতার ফেসবুক পোস্ট ভাইরাল

প্রথমবারের মতো আইপিএল খেলতে ভারতে উড়ে গেছেন লিটন দাস। গতকাল রোববার সন্ধ্যায় কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়েন বাংলাদেশের এই উইকেটরক্ষক-ব্যাটার।

এরইমধ্যে তিনি কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) যোগ দিয়েছেন।  

আজ সোমবার দুপুরে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে এক পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে শাহরুখ খানের মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজিটি। ফেসবুকে লিটনের একটি ছবি দিয়ে ক্যাপশনে তারা লিখেছে, ‘পৌঁছে গেছে, লিটন দা। ’

পোস্টটি এরইমধ্যে ভাইরাল হয়ে গেছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত দুই লাখের বেশি মানুষ এতে প্রতিক্রিয়া দেখিয়েছেন। ২৩ হাজার মানুষ কমেন্ট করেছেন এবং শেয়ার হয়েছে সাড়ে চার হাজার বারের বেশি। অধিকাংশ কমেন্ট করা হয়েছে লিটনের জন্য শুভকামনা জানিয়ে।  

এর আগে গতকাল সন্ধ্যায় কলকাতার বিমানে ওঠেন লিটন। বিমানবন্দরে সাংবাদিকদের তিনি বলেছেন, ‘এটা একটা সুযোগ বলে আমি মনে করি। এরকম একটা ইভেন্টে কখনও যেতে পারিনি, প্রথমবার আমার জন্য। অবশ্যই ভালো লাগার, আমি খুশি। ’

কলকাতা নাইট রাইডার্সে লিটনের একাদশে সুযোগ পাওয়া হবে বেশ কঠিন। রহমানউল্লাহ গুরবাজ ও জেসন রয়ের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নামতে হবে তাকে। লিটন বলছেন, সব জায়গাতে খেলতেই প্রস্তুত আছেন তিনি। দায় ছেড়েছেন কলকাতার টিম ম্যানেজম্যান্টের ওপর।

লিটন বলেছেন, ‘একজন ওপেনার হিসেবে সব জায়গায় আত্মবিশ্বাস তো থাকতেই হবে। কিন্তু দলটাও ভিন্ন দল। কখনই ফ্র্যাঞ্চাইজি লিগ আমি খেলতে যাইনি। তারা যদি খেলায় অবশ্যই চেষ্টা করবো ভালো খেলার। ’

এদিকে পুরো টুর্নামেন্টে খেলতে পারবেন না বলে লিটনের জাতীয় দলের সতীর্থ সাকিব আল হাসান তো শেষ পর্যন্ত যাননি আইপিএলে। তারও খেলার কথা ছিল কলকাতাতেই। সাকিবের জায়গায় জেসন রয়কে দলে নিয়েছে তারা।  

তবে টেস্ট দলে না থাকায় বাংলাদেশের আরেক ক্রিকেটার মোস্তাফিজুর রহমান চলে গেছেন আগেই। যদিও দিল্লি ক্যাপিটালস ইতোমধ্যে তিন ম্যাচ খেললেও কোনোটিতেই সুযোগ পাননি মোস্তাফিজ।  

আইপিএল খেলতে বিসিবি ক্রিকেটারদের অনাপত্তিপত্র দিয়েছে আগামী ৪ মে পর্যন্ত। ইংল্যান্ডের চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে সুপার লিগের ম্যাচ আছে। সেগুলোতে খেলতে হবে লিটন ও মোস্তাফিজকে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।