ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

মোস্তাফিজকে একাদশে নিয়ে জয়ের খোঁজে দিল্লি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
মোস্তাফিজকে একাদশে নিয়ে জয়ের খোঁজে দিল্লি

তিন ম্যাচ বাইরে থাকার পর অবশেষে দিল্লি ক্যাপিটালসের একাদশে জায়গা মিলল মোস্তাফিজুর রহমান। আজ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলছেন এই বাঁহাতি পেসার।

টস করতে এসে এমনটাই জানিয়েছেন দিল্লি অধিনায়ক ডেভিড ওয়ার্নার। মোস্তাফিজের না খেলা প্রথম তিন ম্যাচের একটিতেও জয়ের দেখা পায়নি দিল্লি। একই অবস্থা মুম্বাইয়েরও, দুই ম্যাচের দুটিতেই হেরেছে তারা। তাই দুই দলই আজ নামছে নিজেদের প্রথম জয়ের লক্ষ্যে।  

আগের ম্যাচের একাদশ থেকে দুটি পরিবর্তন এনেছে দিল্লি। টস হেরে আগে ব্যাটিং করবে তারা।  ইনজুরিতে পড়া খলিল আহমেদের জায়গায় ঢুকেছেন ইয়াশ ঢুল। অন্যদিকে রাইলি রুশোর পরিবর্তে সুযোগ পেয়েছেন মোস্তাফিজ। আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর বাঁহাতি এই পেসারকে ভাড়া করা বিমানে করে উড়িয়ে নিয়ে গিয়েছিল দিল্লি ক্যাপিটালস। কিন্তু প্রথম তিন ম্যাচের একটিতেও সুযোগ দেওয়া হয়নি মোস্তাফিজকে।

নিজেদের প্রথম ম্যাচে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের কাছে ৫০ রানে হারে দিল্লি। দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটান্স তাদের হারায় ৬ উইকেটে। তৃতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে ৫৭ রানে হেরে পরাজয়ের হ্যাটট্রিক করে দলটি। ঘরের মাঠ অরুন জেটলি স্টেডিয়ামে নিজেদের চতুর্থ ম্যাচটি খেলতে নেমেছে তারা।

এদিকে আইপিএলের গত আসরে দিল্লির হয়ে ৮ ম্যাচ খেলে ৮ উইকেট নিয়েছিলেন মোস্তাফিজ। নিজের জায়গা ধরে রাখতে দারুণ পারফরম্যান্সই উপহার দিতে হবে তাকে।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩

এএইচএস 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।