ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ব্যাটিং ব্যর্থতায় বড় হার শেখ জামালের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, মে ১, ২০২৩
ব্যাটিং ব্যর্থতায় বড় হার শেখ জামালের

ব্যাটারদের আসা-যাওয়ার মিছিল শেষে অল্প রানেই গুঁটিয়ে গেল শেখ জামাল ধানমন্ডির ইনিংস। পরে সহজেই সেই লক্ষ্য পাড়ি দিল গাজী গ্রুপ ক্রিকেটার্স।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগের ম্যাচে আজ ৭ উইকেট জয় তুলে নিয়েছে গাজী গ্রুপ। আগে ব্যাট করে মাত্র ৮৯ রানে অলআউট হয়ে যায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। জবাবে ৩ উইকেট হারালেও ২০৫ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় গাজী গ্রুপ।

লক্ষ্য তাড়ায় নেমে গাজী গ্রুপ নিয়মিত বিরতিতে ৩ উইকেট হারায়। কিন্তু লক্ষ্য ছোট থাকায় উইকেট পতন ম্যাচের ফলাফলে কোনো প্রভাব ফেলেনি। ওপেনার মেহেদী মারুফ ৪৫ রানের ইনিংস খেলে যখন বিদায় নেন, জয় থেকে মাত্র ২ রান দূরে ছিল গাজী গ্রুপ। এছাড়া দুই অঙ্ক ছুঁয়েছেন হাবিবুর রহমান সোহান (১৩) ও ফরহাদ হোসেন (১৩)।

বল হাতে শেখ জামালের মনির হোসেন ১৮ রানে নিয়েছেন ২ উইকেট। আর ২৯ রানে ১ উইকেট নিয়েছেন পারভেজ রসূল।

এর আগে ব্যাটিংয়ে নেমে বিপর্যয়ে পড়ে শেখ জামাল। ব্যাটারদের মধ্যে আসা-যাওয়ার মিছিল শুরু হয় যেন। দলটির মাত্র তিন ব্যাটার দেখা পেয়েছেন দুই অঙ্কের। সর্বোচ্চ ২২ রান করেছেন ওপেনার সাইফ হাসান। বাকি দুইজন হলেন- সৈকত আলী (১৯) ও ফজলে মাহমুদ (২০)।

বল হাতে গাজী গ্রুপের জয়নাল ইসলাম ২৩ রান খরচে তুলে নিয়েছেন ৪ উইকেট। এছাড়া টিপু সুলতান ৩টি এবং মহিউদ্দিন তারেক এবং মাহমুদুল হাসান নিয়েছেন ১টি করে উইকেট।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, মে ০১, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।