ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

গম্ভীরের সঙ্গে ঝগড়া করে কোটি টাকা জরিমানা কোহলির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, মে ২, ২০২৩
গম্ভীরের সঙ্গে ঝগড়া করে কোটি টাকা জরিমানা কোহলির

বিতর্কে জড়ানো ক্রিকেটারদের তালিকায় সবার উপরেই থাকবে বিরাট কোহলির নাম। নানা সময় নানা ক্রিকেটারের সঙ্গে বিবাদে জড়িয়ে জরিমানা গুণতে হয়েছে তাকে।

এবার আইপিএলে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের নাভিন উল হকের সঙ্গে একই কাজ করলেন সাবেক এই ভারতীয় অধিনায়ক।  তর্কে জড়ান গৌতম গম্ভীরের সঙ্গে। শাস্তি হিসেবে দুইজনকেই জরিমানা করা হয়েছৈ।

আইপিএল কোড অব কন্ডাক্টের লেভেল-২ এর নিয়ম ভঙ্গ করে এই শাস্তি পেয়েছেন কোহলি। তার জরিমানার পরিমান ১.০৭ কোটি রুপি। আর গম্ভীরকে গুণতে হচ্ছে ২৫ লাখ রুপি। একইসঙ্গে জরিমানা গুণতে হচ্ছে নাভিন উল হককেও। এই আফগান পেসার লেভেল-১ এর অপরাধ করায় তাকে ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে।

লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের ইনিংস চলাকালীন নাভিন উল হক আউট হলে উল্লাসে ফেটে পড়েন কোহলি। নিজের টুপি খুলে ছুঁড়ে মারেন মাটিতে। এতেই বিবাদের সূত্রপাত। তবে যার প্রভাব পড়ে ম্যাচের শেষে হাত মেলানোর সময়। সেসময় কোহলিকে কিছু একটা বলেন আফগান ক্রিকেটার। আর এতেই রেগে যান ভারতীয় এই সাবেক অধিনায়ক। তখন ছুটে আসেন গৌতম গম্ভীরও। তর্কাতর্কি ছলে বেশ কিছুক্ষণ।  

পরিস্থিতি যখন খারাপের দিকে তখন দুই দলের বাকি ক্রিকেটার ও স্টাফরা এসে থামানোর চেষ্টা করেন। পরবর্তীতে অবশ্য পরিস্থিতি ঠিক হয়। কোহলিকে টেনে নিয়ে যান বেঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডু প্লেসি। আর গম্ভীরকে শান্ত করেন লক্ষ্ণৌ অধিনায়ক লোকেশ রাহুল।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, মে ০২, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।