ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

নাহিদুলের ঘূর্ণিতে ১২১ রানে গুটিয়ে গেল চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
নাহিদুলের ঘূর্ণিতে ১২১ রানে গুটিয়ে গেল চট্টগ্রাম

বল হাতে গত বিপিএল ভালোই কাটিয়েছিলেন নাহিদুল ইসলাম। বিশেষ করে পাওয়ার প্লেতে তার বোলিং নিয়ে প্রশংসা হয়েছিল বেশ।

এবারের আসরে শুরুতেই সেই ঝলক ধরে রাখলেন ডানহাতি এই স্পিনার। তার ঘূর্ণিতে নাকাল হয়ে খুলনা টাইগার্সের বিপক্ষে ১২১ রানেই থেমে যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ইনিংস।

গতকাল নিজেদের প্রথম ম্যাচে সিলেট স্ট্রাইকার্সকে হারিয়ে চমকই দেখিয়েছিল চট্টগ্রাম। ১৭৮ রানের লক্ষ্য ৯ বল ও ৭ উইকেট হাতে রেখেই টপকে যায় তারা। কিন্তু আজ টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে শুরুতেই মুখ থুবড়ে পড়ে। নাহিদুল একাই গুঁড়িয়ে দেন দলটি টপ অর্ডার।

পাওয়ার প্লের ভেতর নাহিদুলের শিকার হয়ে ফেরেন আভিশকা ফার্নান্দো, তানজিদ হাসান তামিম ও ইমরানউজ্জামান। আগের ম্যাচের সেরা খেলোয়াড় নাজিবুল্লাহ জাদরানকেও ভয়ানক হতে দেননি নাহিদুল। ২২ বলে ৩ চারে ২৪ রানে ফেরেন এই আফগান ব্যাটার।

এমন বিপর্যয়ে পড়ে চট্টগ্রামের জন্য একশ পেরোনোই অসম্ভব মনে হচ্ছিল। তবে লোয়ার অর্ডারে এসে ঝলক দেখান শহীদুল ইসলাম। ৩১ বলে ৪ চার ও ১ ছক্কায় তার ৪০ রানের ইনিংসে কিছুটা লড়াই করার মতো পুঁজি পায় চট্টগ্রাম। এক বল আগেই অলআউট হয় তারা। খুলনার হয়ে ৪ ওভারে মাত্র ১২ রান দিয়ে ৪ উইকেট শিকার করেন নাহিদুল। এছাড়া ফাহিম আশরাফ তিনটি ও ওশেন থমাস নেন দুটি উইকেট।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এএইচএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।