ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ফাহিম-নাওয়াজের জুটিতে খুলনার লড়াকু পুঁজি 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
ফাহিম-নাওয়াজের জুটিতে খুলনার লড়াকু পুঁজি 

আসরের একমাত্র অপ্রতিরোধ্য দল খুলনা টাইগার্স। চার ম্যাচের চারটিতেই জিতে শীর্ষে আছে তারা।

যদিও সবগুলো ম্যাচেই পরে ব্যাট করে জিতেছে। কিন্তু আজ ফরচুন বরিশালের বিপক্ষে আগে ব্যাটিংয়ে নেমে শুরুতে খুব একটা সুবিধা করতে পারেনি। তবে শেষদিকে ফাহিম আশরাফ ও মোহাম্মদ নাওয়াজের ঝড়ে ৮ উইকেটে ১৫৫ রানের লড়াকু পুঁজি গড়েছে এনামুল হক বিজয়ের দল।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে খুলনাকে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় বরিশাল। তৃতীয় ওভারে বিজয়কে ফিরিয়ে ১৬ রানের উদ্বোধনী জুটি ভাঙেন আকিফ জাভেদ। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে খুলনা। বিশেষ করে স্পিনারদের কাছে দিশেহারা হয়ে পড়েছিল তাদের ব্যাটাররা। তাইজুল ইসলাম মাত্র ৭ রান দিয়ে শিকার করেন দুই উইকেট। সমান উইকেট নেন ২৪ রান দেওয়া শোয়েব মালিকও।

৮৮ রানে ৭ উইকেট হারানো খুলনার জন্য একশ পেরোনোই মুশকিল হয়ে যাচ্ছিল। কিন্তু তখনই দলের হাল ধরেন ফাহিম-নাওয়াজ। অষ্টম উইকেটে ইনিংসের শেষ চার ওভার খেলে ৬৭ রানের জুটি যোগ করেন তারা।  শেষ বলে রান আউট হওয়ার আগে ১৩ বলে ৫ চার ও ১ ছক্কায় ৩২ রান তোলেন ফাহিম। আরেকপ্রান্তে ২৩ বলে ৪ ছক্কায় ৩৮ রানে অপরাজিত থাকেন নাওয়াজ। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান এসেছে ওপেনার পারভেজ হোসেন ইমনের ব্যাট থেকে।  


বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।