ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ খুবই বিপজ্জনক দল: যুবরাজ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, জুন ২, ২০২৪
বাংলাদেশ খুবই বিপজ্জনক দল: যুবরাজ

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একদমই স্বস্তিতে নেই বাংলাদেশ দল। যুক্তরাষ্ট্রের কাছে সিরিজ হারের পর প্রস্তুতি ম্যাচে হেরে গেছে ভারতের কাছেও।

তবে বিশ্বকাপে বাংলাদেশের ভালো করার সম্ভাবনা দেখেন ভারতের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিং। তার চোখে টাইগাররা বিপজ্জনক দল।

এবারের বিশ্বকাপের শুভেচ্ছাদূত হয়েছেন যুবরাজ। ভারতকে বিশ্বকাপ জেতানো এই অলরাউন্ডার তাই জড়িয়ে আছেন টুর্নামেন্টের সঙ্গে। নিউইয়র্কের ওকুলাস ট্রেড সেন্টারে ফ্যান পার্কে উদ্বোধন অনুষ্ঠানে হাজির হয়ে নিজের অভিজ্ঞতা ও পর্যালোচনা থেকে বিভিন্ন দল নিয়ে মন্তব্য করেছেন তিনি। যার এক পর্যায়ে কথা বলেছেন বাংলাদেশ দল নিয়েও।  

যুবরাজ বলেন, '(বিশ্বকাপে) বাংলাদেশের সম্ভাবনা আছে। তারা খুবই বিপজ্জনক দল। তারা এর আগে অনেক অঘটন ঘটিয়েছে। তবে বিশ্বকাপ জিততে হলে তাদের ধারাবাহিকভাবে পারফর্ম করতে হবে। বাংলাদেশ তেমনটি করছে না। আমার মনে হয় তাদের সম্ভাবনা আছে। (তাদের সাফল্য দেখতে) অপেক্ষা করতে হবে। '

নিজ দেশ ভারত নিয়েও কথা বলেছেন যুবরাজ। তার চোখ ৯ জুন ভারত-পাকিস্তান ম্যাচের দিকে। আগে বহুবার দুই দলের লড়াইয়ে মাঠে থাকলেও এবার প্রথমবার গ্যালারিতে বসেই দেখতে হবে তাকে। ম্যাচটি নিয়ে তার মন্তব্য, 'আসলে এটা আবেগের খেলা। আমরা জিতলেও পাগলামি চলবে, হারলেও। তবে যেকোনো দলের বিপক্ষেই খেলা হোক না কেন, ছেলেরা শতভাগ দিয়েই খেলবে। যে দল আবেগ সংবরণ করে পরিস্থিতি সামাল দিতে পারবে, তারাই জিতবে। গত কয়েক বছরে পাকিস্তানের চেয়ে আমাদের রেকর্ড ভালো। আশা করি এটা চলতে থাকবে। '

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জুন ০২, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।