ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

ক্রিকেট

বিশ্বকাপ শেষ মুজিবের, আফগান দলে জাজাই

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৫ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
বিশ্বকাপ শেষ মুজিবের, আফগান দলে জাজাই

আঙুলের ইনজুরির কারণে মাঝপথেই টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হয়ে গেল মুজিব উর রহমানের। ডানহাতি এই স্পিনারের পরিবর্তে অবশ্য কোনো বোলারকে নেয়নি আফগানিস্তান।

বরং দলে ডেকেছে বাঁহাতি ওপেনার হজরতউল্লাহ জাজাইকে।

ডানহাতের তর্জনীতে বারবারই আঘাত পেয়ে আসছেন মুজিব। যদিও বিশ্বকাপে আফগানদের প্রথম ম্যাচে উগান্ডার বিপক্ষে খেলেন তিনি। ১৬ রান খরচে শিকার করেন এক উইকেট। তবে এবারের চোটের কারণে মচকে যায় তার আঙুল। যে কারণে বিশ্বকাপ যাত্রা এখানেই থামাতে হয় তাকে।

আফগানিস্তানের যাত্রা অবশ্য এখনই থামছে না। গ্রুপ পর্বে টানা তিন ম্যাচ জিতে সুপার এইটে নাম লিখিয়েছে রশিদ খানের দল। গ্রুপের শেষ ম্যাচে সোমবার স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে তারা। এরপর সুপার এইটে তাদের প্রতিপক্ষ ভারত, অস্ট্রেলিয়া ও ডি গ্রুপের দ্বিতীয় দল।

আফগানদের ৪৩ টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা আছে জাজাইয়ের। যদিও গত ফেব্রুয়ারির পর কোনো টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি তিনি। তবে বাঁহাতি এই ওপেনারের আগ্রাসী ব্যাটিংয়ের ওপর ফের আস্থা রেখেছে ম্যানেজমেন্ট।  

বাংলাদেশ সময় : ০৬৪১ ঘণ্টা, জুন ১৫, ২০২৪

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।