ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪৩১, ২৪ জুলাই ২০২৪, ১৭ মহররম ১৪৪৬

ক্রিকেট

ফ্লোরিডায় ভেস্তে গেলো ভারতের ম্যাচও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
ফ্লোরিডায় ভেস্তে গেলো ভারতের ম্যাচও

ফ্লোরিডার বৃষ্টি পাকিস্তানের বিশ্বকাপ ভাগ্য লিখে দিয়েছিল। এবার একই জায়গায় ভারতের ম্যাচও ভেস্তে গেলো।

যদিও আগে থেকেই সুপার এইট নিশ্চিত করে ফেলা দলটির তেমন কিছুই আসে যায়নি ম্যাচের ফলে।

শনিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ‘এ’ গ্রুপের ম্যাচে মাঠে নামার কথা ছিল ভারত ও কানাডার। কিন্তু বৃষ্টির কারণে এ ম্যাচের টসও হয়নি। পরিত্যক্ত ঘোষণা করে দুই দলকে দেওয়া হয়েছে এক পয়েন্ট করে।

শুক্রবার এখানেই হওয়ার কথা ছিল যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ডের ম্যাচ। কিন্তু টানা কয়েক দিন ধরে হওয়া বৃষ্টিতে মাঠ ছিল ভেজা। এ অবস্থায় টস হয়নি ওই ম্যাচেও। এক পয়েন্ট নিয়ে ভারতের সঙ্গে সুপার এইটে জায়গা করে নেয় স্বাগতিক যুক্তরাষ্ট্র। বাদ পড়ে যায় পাকিস্তান। ৎ

পরদিন খেলার জন্য কয়েক দফায় মাঠের অবস্থা পর্যবেক্ষণ করা হয়। কিন্তু শেষ অবধি পরিত্যক্ত ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হয়। এতে এক পয়েন্ট পেয়েছে ভারত ও কানাডা। যদিও সুপার এইটের আগে ম্যাচ প্রস্তুতিটাই বেশি দরকার ছিল ভারতের।

কারণ বিশ্বকাপে নিজেদের প্রথম তিন ম্যাচেই নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে খেলেছে বাংলাদেশ। রান করার জন্য ব্যাটারদের যেখানে ভুগতে হয়েছে বেশ। সেখান থেকে বেড়িয়ে গ্রুপ পর্বের শেষ ম্যাচে কানাডার বিপক্ষে কিছু রান করার আশাই ছিল ভারতের। কিন্তু বৃষ্টি সেটি হতে দিলো না।  

বাংলাদেশ সময় : ১০৩৮ ঘণ্টা, ১৫ জুন, ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।