ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

কিংয়ের পরিবর্তে মেয়ার্সকে নিল ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুন ২২, ২০২৪
কিংয়ের পরিবর্তে মেয়ার্সকে নিল ওয়েস্ট ইন্ডিজ

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ ওপেনার ব্রেন্ডন কিংয়ের। গত ১৯ জুন সুপার এইটের ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে খেলার সময় সাইড স্ট্রেইনের চোটে পড়েন তিনি।

পরে বিশ্বকাপ থেকেই ছিটকে পড়েন এই ব্যাটার। তার পরিবর্তে কাইল মেয়ার্সকে দলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। শনিবার দলের সঙ্গে যোগ দেবেন মেয়ার্স।

গ্রস আইলেটে ইংল্যান্ডের বিপক্ষে টস জিতে আগে ব্যাটিংয়ে নামে ওয়েস্ট ইন্ডিজ। সেখানে কিং ছিলেন দারুণ ছন্দে। রিস টপলির তৃতীয় বলে ১০১ মিটার লম্বা ছক্কা হাঁকান তিনি। কিন্তু ১২ বলে ২৩ রানে থেমে যায় তার ইনিংস। কেননা স্যাম কারান কাভার দিয়ে মারতে গিয়ে ইনজুরিতে পড়েন এই ওপেনার। তৎক্ষণাত চিকিৎসা নিলেও পরে মাঠ থেকে উঠে যেতে হয় তাকে।

কিংয়ের ছিটকে পড়াটা ওয়েস্ট ইন্ডিজের জন্য বড় ধাক্কা। কেননা গত বছরের শুরু থেকে দলের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। অন্যদিকে ৩৭ টি-টোয়েন্টি খেলা মেয়ার্স ছিলেন স্টান্ডবাই তালিকায়। চলতি বছর ১১ টি-টোয়েন্টি খেলে ৩৬৭ রান ও ৯ উইকেট নিলেও বিশ্বকাপ দলে ছিলেন না তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, জুন ২২, ২০২৪
এএইচএস 

 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।