ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

পাকিস্তান সফরের ‘এ’ দলে মুশফিক-মুমিনুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
পাকিস্তান সফরের ‘এ’ দলে মুশফিক-মুমিনুল

পাকিস্তান সফরকে কেন্দ্র করে ঘোষিত বাংলাদেশ ‘এ’ দলে তারকা ক্রিকেটারদের ছড়াছড়ি। দলে আছেন মুশফিকুর রহিম ও মুমিনুল হকের মতো জাতীয় দলের সিনিয়র ক্রিকেটাররা।

 

পাকিস্তান সফরের দুটি চার দিনের ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে 'এ' দল। আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দুটি চার দিনের ম্যাচের জন্য আলাদা দল ঘোষণা করেছে। এর মধ্যে প্রথম ম্যাচের দলে আছেন মুশফিকুর রহিম, মুমিনুল হক, মাহমুদুল হাসান, জাকির হাসানদের মতো টেস্ট দলের সদস্যেরা।

জাতীয় দল পাকিস্তানে দুটি টেস্ট খেলবে। আগামী মাসের ২১ তারিখে শুরু হতে যাওয়া এই সিরিজের আগে পাকিস্তান 'এ' দলের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবেন মুশফিক-মুমিনুলরা। এরপর তারা যোগ দেবেন জাতীয় দলের সঙ্গে। অর্থাৎ দ্বিতীয় চার দিনের ম্যাচে তারা খেলবেন না।

ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করা হয়েছে একটি। যে দলে আছেন সৌম্য সরকার, এনামুল হক, সাইফ হাসান, তাওহিদ হৃদয়, তানজিম হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনের মতো ক্রিকেটাররা।

আগামী ৬ আগস্ট দেশ ছাড়বে 'এ' দল। ১০ আগস্ট শুরু হবে প্রথম চার দিনের ম্যাচ, দ্বিতীয়টি আগামী ১৭ আগস্ট শুরু হবে। এরপর ২৩, ২৫ ও ২৭ আগস্ট মাঠে গড়াবে তিন ওয়ানডে।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।