ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

এই অভিজ্ঞতা সামনে কাজে লাগবে: ইমন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
এই অভিজ্ঞতা সামনে কাজে লাগবে: ইমন

অস্ট্রেলিয়ায় তিন ফরম্যাটের ম্যাচ খেলছে বাংলাদেশ হাই পারফরম্যান্স স্কোয়াড। টি-টোয়েন্টি টুর্নামেন্টের শুরুটা দুর্দান্ত করেছে তারা।

পারভেজ হোসেন ইমনের ফিফটিতে বিগ ব্যাশের দল মেলবোর্ন রেনেগেডসকে বড় ব্যবধানে হারিয়েছে এইচপি।  

২০ ওভারে ছয় উইকেটে ১৭০ রান করে বাংলাদেশ এইচপি। জবাবে বাংলাদেশের বোলারদের দাপটে মাত্র ৯৩ রানে অলআউট হয় মেলবোর্ন। এমন জয় ভবিষ্যতে নিজেদের কাজে লাগবে বলে এক ভিডিও বার্তায় জানিয়েছেন পারভেজ হোসেন ইমন।  

তিনি বলেন, ‘আমাদের ভালো একটি অভিজ্ঞতা হয়েছে। দেশের বাইরে এবারই আমরা এসেছি এরকম একটা টুর্নামেন্ট খেলতে। বিগব্যাশের টিম ছিল এখানে। ওদের বিপক্ষে ভালোভাবে জিতেছি, এই অভিজ্ঞতা সামনে কাজে লাগবে। ’

দলের পক্ষে এদিন সর্বোচ্চ রান এসেছে ইমনের ব্যাট থেকে। ৪৮ বলে দুটি চার ও সাতটি ছক্কায় ৬৯ রান করেন তিনি। নিজের ব্যাটিংয়ের সময় পরিকল্পনার কথাও জানিয়েছেন ইমন।  

তিনি বলেন, ‘চেষ্টা ছিল যতক্ষণ ব্যাটিং করব, নিজের মতো করে ব্যাটিং করব। একটা সময় দেখা গেছে, আমরা আগে আগে উইকেট হারিয়েছি। তারপর চেষ্টা করেছি অবস্থা বুঝে ব্যাটিং করার। অবশ্যই এটা আমাদের জন্য ভালো একটি জয় ছিল। টুর্নামেন্টের শুরুতেই আমরা ভাল একটি জয় পেয়েছি। এই জয় নিয়ে সামনের ম্যাচগুলোতে এগিয়ে যাব। ইনশাআল্লাহ আমরা চেষ্টা করব বাকি ম্যাচগুলোতে জয় উপহার দিতে। ’

বাংলাদেশ সময় : ১৪৫২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।