ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

অভিষেকেই জয়সূচক গোল ওলমোর, তিনে তিন বার্সেলোনার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
অভিষেকেই জয়সূচক গোল ওলমোর, তিনে তিন বার্সেলোনার

বার্সেলোনার জার্সিতে দানি ওলমোর অভিষেকটা স্বপ্নের মতোই হলো। তার করা গোলেই জয় নিয়ে মাঠ ছেড়েছে কাতালান জায়ান্টরা।

যা দলটির টানা তৃতীয় জয়।  

লা লিগার ম্যাচে গতকাল রায়ো ভায়েকানোর বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে বার্সা। যদিও শুরুতেই গোল হজম করে পিছিয়ে পড়েছিল তারা। পরে দ্বিতীয়ার্ধে দুই গোল করে জয় তুলে নেয় দলটি।

ঘরের মাঠ স্তাদিও দে ভায়েকাসে নবম মিনিটেই উনাই লোপেজের গোলে এগিয়ে যায় ভায়েকানো। এরপর নিজেদের রক্ষণ সুরক্ষিত রেখে বিরতিতে যায় তারা। কিন্তু দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় বার্সা।  

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে বদলি হিসেবে নামেন ওলমো। বার্সার জার্সিতে নিজের প্রথম লিগ ম্যাচে মাঠে নেমেই আলো ছড়ান তিনি। দারুণ আক্রমণে গোল পেয়ে যেতেন আরও আগেই। কিন্তু তার প্রচেষ্টা বিফলে যায় বল ক্রসবারে লেগে ফিরলে।  

তবে আক্রমণের জোয়ারে গোল আদায় করে নেন বার্সার স্প্যানিশ মিডফিল্ডার পেদ্রি। রাফিনিয়ার বাড়িয়ে দেওয়া বল বক্সে পেয়ে লক্ষ্যে পৌঁছে দেন তিনি। এরপর ৮২তম মিনিটে রবার্ট লেভানডভস্কির বানিয়ে দেওয়া বলে ওলমো করেন জয়সূচক গোল।  

টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। দুইয়ে থাকা ভিয়ারিয়ালের পয়েন্ট ৭। ৬ পয়েন্ট নিয়ে তিনে আছে সেল্টা ভিগো। আর ৪ পয়েন্ট নিয়ে আটে অবস্থান রায়ো ভায়েকানোর।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।